• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: ৩২ রানে ৮ উইকেটের পতন, সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে জয় দিয়ে অভিযান শুরু আরসিবি'র

  • |

দুবাইয়ে সানরাইজার্সকে হারিয়ে জয় দিয়ে আইপিল ২০২০ শুরু করল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১৬৪ রান তাড়া করতে নেমে একসময় ১২১ রান ২ উইকেট হারিয়ে সানরাইজার্স ম্যাচে আধিপত্য নিয়ে খেলছিল। সেখান থেকেই ডেভিড ওয়ার্নারের দল শেষ পর্যন্ত ১৫৩ রানে অলআউট হয়। আরসিবি ম্যাচ জিতল ১০ রানে। ৪৩ বলে ৬১ রানের বিস্ফোরক ইনিংস খেললেও দল জয় না পাওয়ায় দিনের শেষে দাম পেল না জনি বেয়ারস্টোর ইনিংস।

আইপিএল ২০২০:৩২ রানে ৮ উইকেটের পতন,নিজেদের লজ্জার রেকর্ড ভাঙল সানরাইজার্স, জয় দিয়ে অভিযান শুরু আসিবির

অঙ্ক বলছে সানরাইজার্সের শেষ ৮ উইকেট পড়ল ৩২ রানে। চালকের আসনে থেকে এভাবেও ম্যাচ হারা যায়, ফের দেখিয়ে দিল সানরাইজার্স। অতীতের ভুল থেকে দক্ষিণী ফ্র্যাঞ্চাইজি যে শিক্ষা নেয়নি, তা আরও একবার প্রমাণ পাওয়া গেল। মিডল অর্ডারের এমন ধরাশায়ী হওয়ার রোগ সাড়াতে না পারলে আমিরশাহীত আইপিএল ২০২০তে ওয়ার্নারের দলের কপালে দুঃখ নিশ্চিত।

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজির তাড়াহুড়ো করে উইকেট ছুঁড়ে দিয়ে ম্যাচ হেরেছে। ২০১৯ সালে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সানরাইজার্স ১০১/২ থেকে ১১৬ রানে অলরআউট হয়েছিল। সেবার ১৫ রান ৮ উইকেট হারিয়ে বসেছিল সানরাইজার্স।

আরও একবার ২০১১ সালে তৎকালীন ডেকান চার্জার্স দল (হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির পূর্বসূরি) কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ৮৩/২ থেকে ৩৩ রানে ৮ উইকেট হারিয়ে বসে ১১৬ রানে অলআউট হয়েছিল। আর এদিন ওয়ার্নাররা ৮ উইকেট হারাল ৩২ রানে।

রান তাড়া করার নিখিয়ে আইপিএলের ইতিহাসে সবচেয়ে কম রানে ৮ উইকেট হারানোয়, প্রথম তিনেই সানরাইজার্স রয়েছে। যার মধ্যে বেয়ারস্টোদের আজকের ৩২ রানে ৮ উইকেটের পতন লজ্জার রেকর্ড হিসেবে দ্বিতীয় স্থান উঠে এল।

English summary
Ipl 2020: RCB beat SRH by 10 runs, 2nd Worse 8 wicket collapses in IPL run chases by Srh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X