• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রবি শাস্ত্রী বনাম সৌরভ গঙ্গোপাধ্যায়, আইপিএল ২০২০ শেষে জোর বিতর্ক

  • |

করোনাকালে সুপার হিট আইপিএল ২০২০। দেশ জুড়ে কোভিড সংকটের মাঝেই আইপিএল আয়োজন করা নিয়েই একসময় আশঙ্কা তৈরি হয়েছিল। এই পরিস্থিতি থেকেই বিদেশের মাটিতে সুষ্ঠুভাবে আইপিএল আয়োজন করে তাক লাগিয়ে দিয়ে লেটার মার্কস নিয়ে পাশ করল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই। কোভিড সংকটের মাঝে জৈব সুরক্ষা বলয়ে এমন আইপিএল আয়োজন করায় ক্রিকেট দুনিয়া জুড়ে সৌরভের প্রশাংসায় সবাই পঞ্চমুখ। এর মাঝেই আইপিএল শেষে সৌরভ বনাম শাস্ত্রী বিবাদ!

বিসিসিআইকে ধন্যবাদ শাস্ত্রীর

বিসিসিআইকে ধন্যবাদ শাস্ত্রীর

আইপিএল ২০২০ টুর্নামেন্ট শেষে সফলভাবে আইপিএল আয়োজনের জন্য ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে শাস্ত্রী আইপিএল টুর্নামেন্টের আয়োজক বিসিসিআইকে প্রথমে ধন্যবাদ জানান।

বোর্ড কর্তাদের ধন্যবাদ জানালেও শাস্ত্রীর মুখে নেই সৌরভের নাম

বোর্ড কর্তাদের ধন্যবাদ জানালেও শাস্ত্রীর মুখে নেই সৌরভের নাম

এরপর টুইটে বোর্ডের সচিব জয় শাহ, আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলের মত বোর্ডের তাবড় তাবড় কর্তাদের নাম উল্লেখ করে তাঁদের সফল চেষ্টায় আইপিএল আয়োজন করা গেল বলে মন্তব্য করেন। শেষে বোর্ডের মেডিক্যাল স্টাফদেরও আইপিএলের জন্য ধন্যবাদ জানিয়েছেন শাস্ত্রী।

সৌরভকে উপেক্ষা

সৌরভকে উপেক্ষা

কিন্তু আশ্চর্যজনকভাবে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম উল্লেখ করেননি সৌরভ। নিতান্তই ভুল নাকি উদ্দেশ্যপ্রণোদিতভাবে সৌরভকে কৃতিত্ব না দিতে চেয়েই বিসিসিআই সভাপতিকে ধন্যবাদ জ্ঞাপনের টুইটটিতে শাস্ত্রী এড়িয়ে গেলেন, সেই নিয়ে ক্রিকেট ফ্যানেদের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে।

শেন ওয়ার্নের টুইট

শেন ওয়ার্নের টুইট

অনেকে শেন ওয়ার্নের টুইট দেখিয়ে শাস্ত্রীকে খোঁচা দিয়েছেন। আইপিএল শেষ হতে সৌরভকে শুভেচ্ছা জানিয়ে অজি কিংবদন্তি শেন ওয়ার্ন টুইট করেন। যে টুইটে সৌরভকেই আইপিএল আয়োজনের জন্য কৃতিত্ব দিয়েছেন ওয়ার্ন। সেখানেই সৌরভকে উপেক্ষা করে শাস্ত্রী নতুন বিতর্কের জন্ম দিয়ে ধৃ্ষ্টতা দেখিয়ে বিসিসিআই সভাপতিকে অপমান করলেন বলে নেটিজেনদের অনেকেই দাবি জানিয়েছেন।

সফল টুর্নামেন্ট , সৌরভকে ধন্যবাদ না জানিয়ে বিতর্কে রবি শাস্ত্রী

রোহিতকে অধিনায়ক না করলে ভারতীয় ক্রিকেটের ক্ষতি, কেন এমন বললেন গৌতম গম্ভীর

English summary
IPL 2020: Ravi Shastri misses BCCI President Sourav Ganguly in tweet congratulating organisers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X