• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহম্মদ সিরাজকে টপকে আইপিএল ২০২০তে সেরা বোলিংয়ের নজির রশিদ খানের

  • |

আইপিএল ২০২০তে সেরা বোলিংয়ের নজির গড়লেন সানরাইজার্সের স্পিনার রশিদ খান। বল হাতে এদিন স্পিন ভেল্কিতে দিল্লিকে কুপোকাত করে দেন রশিদ। অজিঙ্ক রাহানে থেকে সিমরন হেটমায়ার ও অক্ষর প্যাটেলের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন সানরাইজার্স স্পিনার।

মহম্মদ সিরাজকে টপকে আইপিএল ২০২০তে সেরা বোলিংয়ের নজির রশিদ খানের

আফগানিস্তানের স্পিনার এদিন নিজের বোলিংয়ের ৪ ওভার হাত ঘুরিয়ে ৭ রান খরচে ৩টি উইকেট নিয়ে চলতি আইপিএলের এখনও পর্যন্ত সেরা বোলিংয়ের নজির গড়লেন।

এর আগে চলতি আইপিএলে কেকেআরের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পেসার মহম্মদ সিরাজ ৪ ওভারে ৮ রান খরচে ৩ উইকেট নিয়েছিলেন। সোমবার দিল্লি বনাম সানরাইজার্সের ম্যাচের আগে এটাই আইপিএল ২০২০তে সেরা বোলিং ফিগার ছিল।

সেই রেকর্ডটিই এদিন ভেঙে দিলেন রশিদ খান। প্রসঙ্গত কেকেআরের বিরুদ্ধে সিরাজ বোলিং স্পেলের প্রথম ২টি ওভার উইকেট মেডেন নিয়ে আইপিএলের বিরলতম নজির গড়েন। সিরাজের মতো রশিদ এদিন যদিও একটিও মেডেন পেলেন না। কিন্তু দিল্লির বিরুদ্ধে ১৭টি ডট বল করে কৃপণ বোলিংয়ে দলকে জয়ের জন্য ভিত গড়ে দেন।

এই বোলিংয় ভর করেই শেষ পর্যন্ত দিল্লিকে ১৩১ রানে অলআউট করে ৮৮ রানে ম্যাচ জিতে ২ পয়েন্ট পকেটে পুরল সানরাইজার্স। আইপিএল ২০২০তে ১২ ম্যাচে রশিদের নামের পাশে ১৭ উইকেট।

English summary
Ipl 2020: Rashid Khan create incredible best bowling spell in ipl 13 with 7/3
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X