• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল শুরুর আগেই উদ্বেগ! করোনা আক্রান্ত রাজস্থান রয়্যালস কোচ

  • |

১৯ সেপ্টেম্বর আইপিএলে ঢাকে কাঠি। তার আগে প্রতিটি ফ্র্যাঞ্চাইজিতে তোড়জোড় শুরু। অগাস্টের তৃতীয় সপ্তাহ থেকে ফ্র্যাঞ্চাইজিগুলি আমিরশাহীর বিমান ধরবে। তারে আগে ফ্র্যাঞ্চাইজিগুলিতে দলকে একত্রিত করা, দলের প্রত্যেকের করোনা পরীক্ষার সমস্ত ব্যবস্থা করা নিয়ে প্রস্তুতি তুঙ্গে। এর মাঝেই ফ্যানেদের জন্য মন খারাপের খবর।

আইপিএল শুরুর আগেই ধাক্কা

আইপিএল শুরুর আগেই ধাক্কা

করোনাকালে আইপিএল শুরুতে প্রতি মুহূর্তেই ঝুঁকি রয়েছে। ভাইরাসে মারণ থাবায় ভারতে আক্রান্ত ২২ লক্ষের উপর। বিশ্বে সেই সংখ্যা ২ কোটি ছাড়িয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে যে কারুর থেকে যেকোনও মুহূর্তে সংক্রমণ ছড়ানোর ঝুঁকি রয়েছে। চিকিৎসকরা বলছেন সংক্রমিতের থেকেও বিশ্বজুড়ে বহু উপসর্গবিহীন রোগী থাকায়, তাদের থেকে ভাইরাসের জীবাণু প্রতিদিন মারণ সংক্রমণ ছড়ানোর চেন বাড়িয়ে চলেছে। আইপিএল শুরুর আগে এবার রাজস্থান রয়্যালস শিবিরে সেই মারণ সংক্রমণ করোনার থাবা।

করোনা আক্রান্ত কোচ

করোনা আক্রান্ত কোচ

রাজস্থান রয়্যালস দলের সূত্রে জানানো হয়েছে দলের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক করোনা সংক্রমিত হয়েছেন। আমিরশাহী উড়ে যাওয়ার আগে আইপিএলের দলে করোনা সংক্রমিতর খবর প্রকাশে নতুন করে উদ্বেগ তৈরি হল।

ইয়াগনিককে নিয়ে ফ্র্যাঞ্চাইজি আরও যা জানিয়েছে

ইয়াগনিককে নিয়ে ফ্র্যাঞ্চাইজি আরও যা জানিয়েছে

ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে, 'ক্রিকেটার, সাপোর্ট স্টাফদের নিরাপত্তার বিষয়ে প্রতি মুহূর্তে জোর দেওয়া হচ্ছে। এই নিয়ে কোনও আপোষ নয়। দলের ফিল্ডিং কোচ ইয়াগনিক এই মুহূর্তে উদয়পুরে চিকিৎসকদের পরামর্শে রয়েছেন। হাসপাতালে ভর্তি হয়ে তাঁকে ১৪ দিনের কোরারেন্টাইন থাকতে বলা হয়েছে।' যদিও এই নিয়ে দলের কোনও উদ্বেগের কারণে নেই বলে ফ্র্যাঞ্চাইজি স্পষ্ট করে দিয়েছে।

একনজরে আইপিএলের সূচি

একনজরে আইপিএলের সূচি

১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরু হচ্ছে। টুর্নামেন্টের ফাইনাল ১০ নভেম্বর। প্রথা ভেঙে এই বছরই প্রথমবার সপ্তাহের শেষে রবিবারে বদলে সপ্তাহের মাঝে মঙ্গলবার আইপিএল ফাইনাল হতে চলেছে।

করোনা থেকে রাম মন্দিরে সরব হলেও সুশান্তের মৃত্যু রহস্যে ক্রিকেটাররা কেন চুপ, প্রশ্ন মনোজের

English summary
IPl 2020: Rajasthan Royals Fielding Coach Dishant Yagnik Tests COVID-19 Corona positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X