• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: হারের হ্যাটট্রিকে ব্যাকফুটে দল, এবার ১২ লক্ষ টাকা জরিমানা তারকা ক্রিকেটারের

  • |

আইপিএল ২০২০তে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না স্টিভ স্মিথের রাজস্থানের। টুর্নামেন্টে শারজায় প্রথম দুই ম্যাচে দুশোর বেশি রান হাঁকিয়ে চেন্নাই ও পাঞ্জাবকে হারিয়েছিল রাজস্থান। এরপর ১৩ তম আইপিএলে টানা ৩ ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে অনেকটা নিচে নেমে এসেছে স্মিথরা। সেই সঙ্গে এবার ১২ লক্ষ টাকা জরিমানা রাজস্থান অধিনায়কের।

কত রানে ম্যাচ হার

কত রানে ম্যাচ হার

মঙ্গলবার আবুধাবিতে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে বসেছে রাজস্থান। ম্যাচে রাজস্থান ৫৭ রানের বড় ব্যবধানে লড়াই হারে। ১৯৪ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে স্মিথের দল ১৩৬ রানে অলআউট হয়েছে। ম্যাচ হারার পাশাপাশি এবার মোটা অঙ্কের জরিমানা গুনতে হচ্ছে স্মিথকে।

কেন জরিমানা

কেন জরিমানা

স্লো-ওভার রেটের কারণে রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। ম্যাচে ব্যাট হাতেও স্মিথ হতাশ করেছেন। বুমরাহের সুইংয়ের সামনে উইকেট দিয়ে আসেন স্মিথ। সাত বলে ছয় রান করে আউট হন স্মিথ।

হারের হ্যাটট্রিক

হারের হ্যাটট্রিক

অন্যদিকে কেকেআর, আরসিবি ও মুম্বইয়ের কাছে হেরে আইপিএল ২০২০তে হারের হ্যাটট্রিক সম্পূর্ণ করে ফেলল রাজস্থান। এই হারের পর আইপিএল ২০২০ অভিযানে অনেকটাই ব্যকফুটে চলে গেল স্টিভ স্মিথের দল।

পয়েন্ট তালিকায় কোথায় রাজস্থান

পয়েন্ট তালিকায় কোথায় রাজস্থান

৫ ম্যাচে ২টি জয় ও ৩টি হারের পর রাজস্থান রয়্যালস পয়েন্ট টেবিলে অনেকটাই নেমে এল। রান রেটে পিছিয়ে থাকার কারণে রাজস্থান ৪ পয়েন্ট নিয়ে আইপিএল ২০২০-র পয়েন্ট তালিকায় ৭ নম্বরে নেমে এল।

আইপিএল ২০২০: কেকেআর বনাম চেন্নাই, নাইটদের আদর্শ ব্যাটিং অর্ডার আজ কী হওয়া উচিত

English summary
Ipl 2020: Rajasthan Royals captain Steve Smith fined Rs 12 Lakh for slow-over rate offence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X