• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: রায়নার পরিবারের উপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

  • |

ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার পরিবারের উপর হামলার ঘটনার গ্রেফতার ৩। আইপিএল খেলতে আমিরশাহী উড়ে গিয়েও পরিবারের উপর আকস্মিক হামলার ঘটনায় কারণে দেশে ফিরে এসেছেন রায়না। দেশে ফিরে দুষ্কীতিদের হামলায় পিসেমশাই ও এক ভাইয়ের মৃত্যু সংবাদ পান। এরপরই সোশ্যাল মিডিয়ায় পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ও পুলিশকে ট্যাগ করে দোষীদের উচিত শাস্তি চেয়ে সঠিক বিচারের জন্য অনুরোধ জানিয়েছিলেন। এরপরই পাঞ্জাব পুলিশ নড়়েচড়ে বসে। পাঠানকোটে রায়নার পরিবারের উপর হামলার ঘটনায় এবার ৩ জনকে গ্রেফতার করল পুলিশ।

পুলিশের পক্ষ থেকে কী জানানো হয়েছে

পুলিশের পক্ষ থেকে কী জানানো হয়েছে

নিজের বক্তব্য কেন তাঁর পরিবারের উপর দুষ্কীতিরা তাণ্ডব জানায় জানতে চেয়েছিলেন রায়না। চুরি করতে এসেই দুষ্কীতিরা তাঁর পিসেমশাইকে খুন করে বলে জানিয়েছে। পুলিশের পক্ষ থেকে ডিজিপি দীঙ্কর গুপ্তা জানিয়েছেন, ধৃত ৩ জনকে জেরা করা হচ্ছে।

গ্যাংয়ের ১১ জনের জন্য তল্লাশি চালাচ্ছে পুলিশ

গ্যাংয়ের ১১ জনের জন্য তল্লাশি চালাচ্ছে পুলিশ

রায়নার পরিবারের খুনের মামলায় ধৃত ৩ জন বিশাল একটি গ্যাংয়ের অংশ বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে আরও খবর আরও গ্যাংয়ের আরও ১১ জনকে ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূ্ত্র আরও যা জানা গেল

পুলিশ সূ্ত্র আরও যা জানা গেল

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিনজনকেই পাঠানকোট রেল স্টেশন ধারের বস্তি থেকে খুন,খুনের চেষ্টা ও ডাকাতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত চার্জশিট গঠন করে আদালতে পেশ করা হবে। ধৃতরা অতীতে পাঞ্জাব, উত্তর প্রদেশ, জম্মু-কাশ্মীরের বড়সড় অপরাধ ঘটিয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশের অনুমান, দুষ্কীতিদের পাঁচজনের একটি দল সিঁড়ি দিয়ে রায়নার পিসেমশাইয়ের বাড়িতে ঢুকে তাঁদের আহত করে টাকা-গয়না নিয়ে চম্পট দেয়।

ধারালো অস্ত্র সহ, সোনা-রিং টাকা উদ্ধার

ধারালো অস্ত্র সহ, সোনা-রিং টাকা উদ্ধার

ধৃতদের বাড়িতে তল্লাশি চালিয়ে দুটি ধারালো অস্ত্র পাওয়া গিয়েছে। এগুলি দিয়ে রায়নার পরিবারের উপর আক্রমণ চালানো হয়েছিল বলে মনে করা হচ্ছে। সেই সঙ্গে ২টি সোনার রিং ও কয়েক হাজার টাকা উদ্ধার হয়েছে।

আইপিএল ২০২০: কোয়ারেন্টাইনে জোরকদমে ফিটনেস চর্চা, কেকেআরের প্রস্তুতিতে যোগ দিতে মুখিয়ে আলি

English summary
IPl 2020: Punjab police Arrest 3 For Murder Of Suresh Raina's Relatives
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X