• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: কোহলিদের বিরুদ্ধে আজ কী হবে কেকেআরের সম্ভাব্য একাদশ, ব্যাটিং অর্ডার কী হতে পারে

  • |

আইপিএল ২০২০ তে মেগা ম্যাচে মুখোমুখি কলকাতা-আরসিবি। দুই দলই চলতি আইপিএলে দারুণ ছন্দে রয়েছে। ৬ ম্যাচ খেলে দুই দলই ৪টি করে ম্যাচ জিতে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে একে অন্যের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। এই অবস্থায় মরুশহর শারজায় আজ দীনেশ বনাম বিরাটের নেতৃত্বের লড়াই। একনজরে কোহলিদের বিরুদ্ধে আজ কী হবে কেকেআরের সম্ভাব্য একাদশ।

দলকে চিন্তায় রেখেছে অলরাউন্ডার আন্দ্রে রাসেলের চোট

দলকে চিন্তায় রেখেছে অলরাউন্ডার আন্দ্রে রাসেলের চোট

পরপর দুই হারা ম্যাচ জেতার পর কেকেআর দারুণ আত্মবিশ্বাস নিয়ে আজ আরসিবির বিরুদ্ধে খেলতে নামছে। কিন্তু দলকে চিন্তায় রেখেছে অলরাউন্ডার আন্দ্রে রাসেলের চোট। তারকা অলরাউন্ডারকে বিশ্রামে রেখেই আজ একাদশ সাজানোর সম্ভবনা প্রবল।

 ওপেনিংয়ে শুভমান গিল

ওপেনিংয়ে শুভমান গিল

চলতি আইপিএলে ব্যাট হাতে ধারাবাহিকতা দেখাচ্ছেন শুভমান গিল। ভালো ফর্মে রয়েছেনে তরুণ ডানহাতি। শুভমানের ব্যাটে চলতি মরসুমে দু'টি হাফ সেঞ্চুরি। সর্বোচ্চ রান অপরাজিত ৭০। কেকেআরের হয়ে ৬ ম্যাচে সংগ্রহ ২২০ রান।

দ্বিতীয় ওপেনার সম্ভবত টম ব্যান্টন

দ্বিতীয় ওপেনার সম্ভবত টম ব্যান্টন

রাসেলের চোট থাকায় তাঁকে বিশ্রাম দিলে, পরিবর্তে খেলতে পারেন টম ব্যান্টন। টি-২০ ক্রিকেটে ব্যান্টনের হাজারের বেশি রান রয়েছে। সেই সঙ্গে করোনা পরবর্তী ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে ৭১ ও ৪৬ রানের দুটি বিধ্বংসী ইনিংস রয়েছে। সম্ভবত আজ গিলের ওপেনিং সঙ্গী ব্যান্টন।

তিনে নীতিশ রানা

তিনে নীতিশ রানা

নীতিশ তিন নম্বরে নেমে দলকে আশ্বস্ত করেছেন। এই মরসুমে ১৪৫-এর উপর স্ট্রাইক রেট রয়েছে দিল্লির এই বাঁ হাতির। একটি অর্ধশতরান হয়েছে।

চারে ইয়ন মর্গ্যান

চারে ইয়ন মর্গ্যান

সানরাইজার্স ও রাজস্থান ম্যাচে অপরাজিত থেকে মাঠে ছেড়ে দলের জয়ের বড় ভূমিকা নেন। ইংরেজ অধিনায়ক এবছর আইপিএলে ৬ ম্যাচে ১৬৭ রান হাঁকিয়েছেন।

পাঁচে ত্রিপাঠী

পাঁচে ত্রিপাঠী

পছন্দের ওপেনিংয়ে নেমে চেন্নাইয়ের বিরুদ্ধে ৫১ বলে ৮১ রান করেছিলেন রাহুল ত্রিপাঠী। এদিন তাঁকে পাঁচ নম্বরে নামতে হতে পারে। নীচের দিকে নেমে দিল্লির বিরুদ্ধে শারজাতে ১৬ বলে ৩৬ রানের ইনিংস রয়েছে ত্রিপাঠীর।

ছয়ে দীনেশ

ছয়ে দীনেশ

পাঞ্জাবের বিরুদ্ধে শেষ ম্যাচে অর্ধশতরান হাঁকিয়ে রানের ছন্দে ফিরে (২৯ বলে ৫৮ রান হাঁকিয়ে) ম্যাচে সেরা হয়েছেন দীনেশ কার্তিক। রাসেল চোটের কারণে না থাকলে এদিন তাঁকেই ফিনিশারের ভূমিকায় নামতে হবে।

সাতে প্যাট কামিন্স

সাতে প্যাট কামিন্স

সাত নম্বরে নামতে পারেন প্যাট কামিন্স। ৬ ম্যাচে কামিন্স ৭২ রান করেছেন। কিন্তু উইকেট সংখ্যা মাত্র ২! বিরাটদের বিরুদ্ধে কামিন্স উইকেট পেলে নাইট রাইডার্সের কাজটা অনেক সহজ হবে।

 আটে শিবম মাভি

আটে শিবম মাভি

এক ম্যাচ বিশ্রামের পর আজ নাগরকোটিকে বিশ্রাম দিয়ে শিবম মাভিকে খেলানো হতে পারে। আইপিএলে তরুণ পেসার নজর কেড়েছেন।

নয়ে প্রসিদ্ধ কৃষ্ণা

নয়ে প্রসিদ্ধ কৃষ্ণা

কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচে ২৯ রান খরচে প্রসিদ্ধ কৃষ্ণা ৩টি উইকেট নিয়েছেন। এদিন মাভির সঙ্গে তিনিই জুটি বাঁধতে চলেছেন।

দুই স্পিনার কারা

দুই স্পিনার কারা

স্পিনে খেলবেন সুনীল নারিন ও বরুণ চক্রবর্তী। পাঞ্জাব ম্যাচে নারিনের বোলিংয়ে ভর করেই শেষ বলে ২ রানে ম্যাচ জিতেছে কেকেআর। অন্যদিকে চেন্নাই ম্যাচে ধোনির উইকেট নিয়ে দলকে ১০ রানে ম্যাচ জেতান বরুণ চক্রবর্তী।

English summary
Ipl 2020:Probable XIs For Today’s Kolkata Knight Riders vs Royal Challengers Bangalore at Sharjah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X