• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: বিরাট কোহলি জয়ের দিনে,খুশির হাওয়া বইয়ে নিলেন এলেন অনুষ্কা

  • |

আইপিএল ২০২০-তে আজ সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে অভিযান শুরু করল বিরাট কোহলির আরসিবি। দীর্ঘ ৬ মাস পর ক্রিকেট মাঠে ফিরে বিরাট ব্যাটে বড় রান না পেলেও তাঁর নেতৃত্ব মন কাড়ল। সানরাইজার্সকে ১০ রান হারিয়ে আইপিএল ২০২০-র পথ চলা শুরু করল কোহলি অ্যান্ড কোম্পানি। দিনের শুরতে বিরাটের মাঠে নামার আগে সকালে সোশ্যাল মিডিয়ায় পুলে সময় কাটানোর মিষ্টি ছবি পোস্ট করেন বিরাট ঘরনির। ইনস্টাগ্রামে আজ কালো সুইম শ্যুটে সময় কাটানোর ছবি পোস্ট করেন অনুষ্কা শর্মার। দিনের শেষটায় এরপর দলের জয়ে কোহলির মুখে চওড়া হাসি। বিরাটের লেডি লাক আজ ভরপুর সঙ্গে দিল বলতেই হচ্ছে।

আইপিএল ২০২০: বিরাট কোহলির অভিযান শুরুর দিনে, খুশির হাওয়া বইয়ে নিলেন এলেন অনুষ্কা

নতুন বছরে দুই থেকে তিন হচ্ছেন বিরাট-অনুষ্কা। গত ২৭ অগস্ট সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার বেবিবাম্পের ছবি পোস্ট করে প্রেগন্যান্সি নিউজ জানান বিরুষ্কা। সেলিব্রিটি দম্পতি সেই খবর জানানোর পর ফ্যানেরা ভালোবাসা উজাড় করে দেন। তারপর থেকেই বিনোদন দুনিয়ায় অনুষ্কার প্রেগন্যান্সির বিভিন্ন মুহূর্তের ছবি-ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই তালিকাতেই অনুষ্কার আজকের সুইম শ্যুটের পোস্ট জুড়ে গেল।

এই মুহূর্তে বিরাটের সঙ্গে মরুশহরে রয়েছেন অনুষ্কা। প্রেগন্যান্সির এই সময়টায় বিরাটকে কাছে পেতেই অনুষ্কা কোহলির সঙ্গে উড়ে গিয়েছেন। এরপর কোয়ারেন্টাইনে থেকে দলের সঙ্গে নিজেদের সন্তান আসার সুখবর ভাগ করে নেন। বিরাট-অনুষ্কা একে অন্যকে কেক খাইয়ে তাঁদের প্রেগন্যান্সির খুশি ভাগ করে নিয়েছিলেন। বিরাট-অনুষ্কার ভালোবাসা প্রকাশের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

পরে দুবাইয়ের সমুদ্রসৈকতে দাঁড়িয়ে বেবিবাম্পে হাত রেখে ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা। সেই ছবিতে বিরাটের কমেন্ট ফ্যানেদের মন কাড়ে। সমুদ্রসৈকতে অনুষ্কাকে মাতৃগর্ভে থাকা সন্তানের যত্ন নেওয়ার মুহূর্তের ছবিতে কমেন্ট করে বিরাট আমার গোটা দুনিয়া একটা ফ্রেমেবন্দি লেখেন।

English summary
Ipl 2020: Pregnant Anushka Sharma gets into pool post baby bump picture
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X