• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'চিন্তা করিস না, ডিআরএস নেব না', কাকে বললেন ধোনি, ভিডিও ভাইরাল

  • |

দেশের সবচেয়ে সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মজাদার দিক ফের প্রকাশ পেল। আইপিএলের আগে চেন্নাই সুপার কিংসের অনুশীলনে সতীর্থের সঙ্গে মজা করতে দেখে মুগ্ধ হয়েছেন ক্রিকেট প্রেমীরা। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

চিন্তা করিস না, ডিআরএস নেব না, কাকে বললেন ধোনি, ভিডিও ভাইরাল

এমএস ধোনির রসিক দিক মাঠের ভেতর ও বাইরে অতীতে একাধিকবার প্রকাশ পেয়েছে। জাতীয় দল কিংবা চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় উইকেটের পিছনে দাঁড়িয়ে সহ ক্রিকেটারদের উদ্দেশে মজার কথা বলতে শোনা গিয়েছে মাহিকে। দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়কের মজাদার দিক সম্পর্কে ওয়াকিবহাল প্রাক্তন ক্রিকেটাররাও। সেই ব্যক্তিকেই আরও একবার মজা করতে দেখে উচ্ছ্বসিত হয়েছেন নেটিজেনরা।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Net. Set. Go! 🦁💛 <a href="https://twitter.com/hashtag/StartTheWhistles?src=hash&ref_src=twsrc%5Etfw">#StartTheWhistles</a> <a href="https://twitter.com/hashtag/Yellove?src=hash&ref_src=twsrc%5Etfw">#Yellove</a> <a href="https://twitter.com/hashtag/WhistlePodu?src=hash&ref_src=twsrc%5Etfw">#WhistlePodu</a> <a href="https://t.co/GD13SGs3x9">pic.twitter.com/GD13SGs3x9</a></p>— Chennai Super Kings (@ChennaiIPL) <a href="https://twitter.com/ChennaiIPL/status/1302844859737407490?ref_src=twsrc%5Etfw">September 7, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

আইপিএল ২০২০ শুরুর আগে দুবাইতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দুই ক্রিকেটার সহ চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য। করোনার আতঙ্কে দুবাই ছেড়ে ভারতে ফিরে এসেছেন মিস্টার আইপিএল সুরেশ রায়না। আইপিএল খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন হরভজন সিং। পরপর এই ধাক্কা সামলানো যে কোনও দলের কাছে কঠিন কাজ। কিন্তু যে দলের অধিনায়কের নাম মহেন্দ্র সিং ধোনি, তাদের যে কোনও চিন্তা থাকার কথা নয়, তা দেখল সোশ্যাল মিডিয়া।

এমএস ধোনির নেতৃত্বে নিশ্চিন্তে জোরকদমে আইপিএলের প্রস্তুতি শুরু করেছে চেন্নাই সুপার কিংস। অধিনায়ক নিজেও নেটে রোজ অনেকটা করে সময় কাটাচ্ছেন। তারই ফাঁকে এক সতীর্থের উদ্দেশে ধোনিকে মজা করে বলতে শোনা গেল, 'চিন্তা করিস না, ডিআরএস নেব না'। ভিডিও পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস।

রায়নার আইপিএল খেলা কেবল সময়ের অপেক্ষা? এক ভিডিও ঘিরে যত জল্পনা!

English summary
IPL 2020 : MS Dhoni unleashes his funny side once again in CSK's training
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X