• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : জানেন কি দিল্লির বিরুদ্ধে ৩ অনবদ্য রেকর্ডের মালিক হতে পারেন ধোনি?

আজ সন্ধ্যায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যারিটালসের মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে ধোনি ধামাকা ঘটবে বলেই মনে করেন ক্রিকেট প্রেমীরা। তেমনটা হলে আইপিএলে তিন গুরুত্বপূর্ণ রেকর্ডের মালিকও হতে পারেন সিএসকে অধিনায়ক।

আইপিলে ছক্কার রেকর্ড

আইপিলে ছক্কার রেকর্ড

২০০৮ থেকে এখনও পর্যন্ত আইপিএলে ১৯১টি ম্যাচ খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। টুর্নামেন্টে ২৯৫টি ছক্কা এসেছে তাঁর ব্যাট থেকে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আজকের ম্যাচে আর দুটি ছক্কা হাঁকালেই তিনশো ক্লাবে প্রবেশ করবেন মাহি। ভারতীয়দের মধ্যে এর আগে আইপিএলে একই নজির গড়েছেন রোহিত শর্মা (৩৬১টি ছক্কা) ও সুরেশ রায়না (৩১১টি ছয়)।

ক্যাচ ধরার রেকর্ড গড়বেন ধোনি!

ক্যাচ ধরার রেকর্ড গড়বেন ধোনি!

উইকেটরক্ষক এবং ফিল্ডার হিসেবে আইপিএলে এখনও পর্যন্ত ১০১টি ক্যাচ ধরেছেন মহেন্দ্র সিং ধোনি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আজকের ম্যাচে আর ২টি ক্যাচ ধরলেই সুরেশ রায়নাকে (১০২টি ক্যাচ) টপকে যাবেন মাহি। তেমনটা হলে তিনি টুর্নামেন্টে দ্বিতীয় সর্বাধিক ক্যাচ সংগ্রাহক হবেন। তালিকার শীর্ষে রয়েছেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক।

উইকেটরক্ষক ধোনি কোন নজিরের সামনে দাঁড়িয়ে

উইকেটরক্ষক ধোনি কোন নজিরের সামনে দাঁড়িয়ে

উইকেটরক্ষক হিসেবে এখনও পর্যন্ত আইপিএলে ৯৭টি ক্যাচ ধরেছেন মহেন্দ্র সিং ধোনি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আজকের ম্যাচে উইকেটের পিছনে দাঁড়িয়ে আর তিনটি ক্যাচ ধরলেই সেঞ্চুরি পূর্ণ হবে মাহির। আর চারটি ক্যাচ ধরলে কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিককে ধরে ফেলবেন সিএসকে নেতা। উইকেটরক্ষক হিসেবে আইপিএলে ১০১টি ক্যাচ ধরেছেন কার্তিক।

এমএসের আইপিএল রেকর্ড

এমএসের আইপিএল রেকর্ড

চেন্নাই সুপার কিংস এবং পুনে সুপারজায়ান্টসের জার্সিতে ১৯১টি ম্যাচ খেলে ৪৪৩২ রান করেছেন এমএস ধোনি। টুর্নামেন্টে ২৩টি অর্ধ-শতরান লেখা রয়েছে ধোনির নামের পাশে। আইপিএলে মাহির সর্বোচ্চ স্কোর ৮৪।

English summary
IPL 2020 : MS Dhoni stands infront of three record on encounter with Delhi Capitals
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X