• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : যুদ্ধের আবহে চিনা মোবাইল সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে নিন্দিত ধোনি!

ভারত-চিন সীমান্ত সমস্যাকে ঘিরে তৈরি হওয়া রাজনৈতিক দ্বন্দ্বে ভিভো-র সঙ্গে সম্পর্ক ছেদ করেছে বিসিসিআই। আইপিএল ২০২০-এর টাইটেল স্পনসরশিপের দায়িত্ব থেকে চিনা সংস্থাকে সরিয়ে দেওয়া হয়েছে। ঠিক সেই সময়েই অন্য এক চিনা মোবাইল সংস্থার প্রচারের মুখ হয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ওপোর সঙ্গে সিএসকে অধিনায়কের চুক্তির বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনরা।

ওপোর সঙ্গে চুক্তি ধোনির

ভারত-চিন সীমান্ত সমস্যাকে ঘিরে রাজনৈতিক অস্থিরতার মধ্যেই আইপিএলের ঠিক আগে ওপোর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন দেশের সফলতম ক্রিকেট অধিনায়ক এমএস ধোনি। চিনা মোবাইল সংস্থার বিজ্ঞাপনি প্রচারে এবার থেকে দেখা যাবে মাহিকে। ওপোর তরফ থেকে এই খবর জানানো হয়েছে।

ধোনির প্রত্যাবর্তন

ধোনির প্রত্যাবর্তন

দীর্ঘ এক বছরেরও বেশি সময় পর আইপিএলের হাত ধরে বাইশ গজে ফিরতে চলেছেন কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি। ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক ও আইপিএল-কে জুড়ে একটি বিজ্ঞাপন বানিয়েছে ওপো। সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছে ওই চিনা মোবাইল সংস্থা।

নেটিজেনদের প্রতিক্রিয়া

সীমান্ত সমস্যাকে ঘিরে ভারত ও চিনের মধ্যে তৈরি হওয়া যুদ্ধের পরিস্থিতিতে আইকন এমএস ধোনির সঙ্গে ওপোর এই সম্পর্ক মেনে নিতে পারছেন না দেশের নেটিজেনরা। দেশের সফলতম ক্রিকেট অধিনায়কের এই পদক্ষেপের সমালোচনায় সরব হয়েছেন ক্রিকেট প্রেমীদের একটা বড় অংশ।

ভারত বনাম চিন

ভারত বনাম চিন

মাস তিনেক আগে লাদাখ সীমান্তে চিনা ফৌজের হাতে শহিদ হন ২০ জন ভারতীয় জওয়ান। এরপর থেকেই দুই দেশের মধ্যে রাজনৈতিক ও কূটনৈতিক অস্থিরতা বাড়তে থাকে। এই ঘটনার জেরে তৈরি হওয়া অসন্তোষ ও ঘরে-বাইরে চাপে আইপিএল ২০২০-এর টাইটেল স্পনসরশিপের দায়িত্ব থেকে চিনা সংস্থা ভিভো-কে সরিয়ে দিয়েছে বিসিসিআই।

আইপিএল ২০২০: মুম্বই বনাম চেন্নাই, লিয়ের মতে মালিঙ্গার জুতোয় পা গলাতে পারেন ভারতীয় এই ক্রিকেটার

English summary
IPL 2020 : MS Dhoni signs deal with Oppo before start of the tournament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X