• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ থেকে ধোনির চেন্নাইয়ের বিদায়ে কবিতা লিখে ফ্যানদের চাঙ্গা করলেন সাক্ষী

  • |

আইপিএলের ইতিহাসে এই প্রথমবার। প্লে- অফ না খেলেই আইপিএল ২০২০ থেকে বিদায় নিল চেন্নাই সুপার কিংস। করোনার বছর ২০২০কে অঘটনের বছর বলা হচ্ছে। মারণ ভাইরাসে বছরভর দুর্ভোগ। মহামরী, অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে কঠিন লড়াইয়ের কাটছে সাল ২০২০! অঘটনের এই বছরে ক্রিকেট মাঠেও বড়সড় অঘটন। আইপিএলের ইতিহাসে যা কোনও দিনও হয়নি, দুঃস্বপ্ন ২০২০ সালে সেটাই ঘটল। ৩ বারের আইপিএল চ্যাম্পিয়ন ও ৫ বারের রানার্স চেন্নাইয়ের প্রথমবার লিগ পর্ব থেকেই বিসর্জন!

চেন্নাইয়ের দুঃস্বপ্নের আইপিএল অভিযানে ফ্যানেদের হতাশা

চেন্নাইয়ের দুঃস্বপ্নের আইপিএল অভিযানে ফ্যানেদের হতাশা

ফ্যানদের কাছে চেন্নাই সুপার কিংসের এমন দুঃস্বপ্নের আইপিএল অভিযান মেনে নেওয়া কঠিন। ১২ ম্যাচে খেলে চলতি আইপিএলে ধোনির দল মাত্র ৪টি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবলি তাই দল এখন আট নম্বরে। এমন হতশ্রী পারফর্ম্যান্সের পর তাই হতাশ ফ্যানেদের উৎসাহ দিতে এবার আসরে নামলেন সাক্ষী।

ফ্যানেদের চাঙ্গা করতে আসরে ধোনি ঘরণী

ফ্যানেদের চাঙ্গা করতে আসরে ধোনি ঘরণী

চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২০ থেকে ছিটকে যাওয়ার পর কবিতা লিখে দল ও সমর্থকদের চাঙ্গা করার কাজ করলেন ধোনি ঘরণী। রবিবার রাজস্থান মুম্বইকে হারিয়ে দেওয়ার পর এবছর আইপিএলে অভিযান শেষ চেন্নাইয়ের। এরপর গতরাতে ইনস্টাগ্রামে একটি কবিতা পোস্ট করেন সাক্ষী।

সাক্ষী কবিতায় যা লেখেন

সাক্ষী কবিতায় যা লেখেন

সোশ্যাল মিডিয়ায় চেন্নাই সমর্থকদের জন্য কবিতা পোস্ট করে সাক্ষী লেখেন, 'এটা শুধুমাত্র একটি খেলা... আপনি কোনওটা জেতেন, কোনওটিতে হেরে যান! খেলার মাঠে এটাই মজা, একজন জয়ের পর উদযাপন করবে, অপরজনের হৃদয় ভাঙবে! কয়েকটি উপযুক্ত কারণ, কয়েকটি নয়। কয়েকটি জয়, কয়েকটি হার এবং অন্যগুলি ফস্কে যাওয়া। এটা শুধুমাত্র একটি খেলা!'

কেন চেন্নাইয়ের আশা নেই

কেন চেন্নাইয়ের আশা নেই

রবিবারের দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালস মুম্বইকে হারিয়ে দেওয়ার পর ধোনির সিএসকে আইপিএল ২০২০-র প্লে-অফের আশা শেষ হয়ে যায়। লিগে নিজেদের বাকি ২ ম্যাচ জিতে চেন্নাই ১২ পয়েন্টে পৌঁছালেও প্লে-অফের চারটি দল কমপক্ষে ১৪ পয়েন্ট পাবেই। সেই কারণেই ধোনির দলের এবছর আর প্লে-অফে খেলার কোনও সুযোগ নেই।

ছবি সৌজন্যে সাক্ষীর ইনস্টাগ্রাম পোস্ট

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

Puja Special : উত্তর ২৪ পরগনা : টাকিতে জমিদার বাড়ির দুর্গা প্রতিমা বিসর্জন দিয়ে ভাসান শুরু

English summary
Ipl 2020: MS Dhoni's Wife Sakshi Posts Heartfelt Poem after CSK Miss Out Playoff Spot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X