• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: বয়স শুধুই সংখ্যা মাত্র, উড়ন্ত ধোনির দুরন্ত ক্যাচে মুগ্ধ ক্রিকেটদুনিয়া

  • |

আইপিএল ২০২০তে কখনও তাঁর মন্থর ব্যাটিং, কখনও ম্যাচ ফিনিশ না করতে পারা নিয়ে সমালোচনা হয়েছে, কিন্তু এরপরও ধোনিকে নিয়ে চর্চার শেষ নেই। এদিন চেন্নাই বনাম কেকেআর ম্যাচে ফের আলোচনায় মহেন্দ্র সিং ধোনি।

উড়ন্ত ধোনির দুরন্ত ক্যাচ!

উড়ন্ত ধোনির দুরন্ত ক্যাচ!

এবার কেকেআরের বিরুদ্ধে উড়ন্ত ধোনির দুরন্ত ক্যাচে মুগ্ধ ক্রিকেট দুনিয়া। চলতি বছরের জুলাইয়ে ৩৯ পার করেছেন। ফলে ব্যাটিং থেকে ফিল্ডিংয়ে ক্ষিপ্রতা কমেছে বলে নিন্দুকরা মন্তব্য করলেও একটি ক্যাচেই এদিন সব সমালোচনা মাঠের বাইরে পাঠিয়ে দিলেন ধোনি।

বুড়ে হাড়ে ভেল্কি ধোনির

বুড়ে হাড়ে ভেল্কি ধোনির

২০ তম ওভারের পঞ্চম বলে গ্লাভস খুলে নিয়ে কিপিং করতে শুরু করেন ধোনি। ভিডিওতে ধরা পড়েছে নাইট পেসার মাভি ক্রিজে আসতে, ব্র্যাভোকে বল হোয়াইড লাইনের পাশে করতে বলেন ধোনি। এরপরই ব্র্যাভোর বলে খোঁচা দিয়ে বসেন মাভি। ডানহাতি ঝাঁপিয়ে উড়ন্ত ধোনি দ্বিতীয় চেষ্টায় সেই ক্যাচটি সম্পূর্ণ করেন। বয়স কমলেও কিপিংয়ে এখনও যে তিনি আগের ধোনিই রয়েছেন বুড়ে হাড়ে ভেল্কি দেখিয়ে ফের প্রমাণ করলেন চেন্নাই কাপ্তান।

শীর্ষে উঠে এলেন ধোনি

শীর্ষে উঠে এলেন ধোনি

ম্যাচে এদিন ধোনি এদিন উইকেটের পিছনে দস্তানা হাতে চরম ব্যস্ত ছিলেন। নাইটদের বিরুদ্ধে ৪টি ক্যাচ নিয়েছেন মাহি। এই চার ক্যাচ নেওয়ার পর উইকেটকিপারদের মধ্য়ে আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ক্যাচ নেওয়ায় শীর্ষস্থানে উঠে এলেন।

আইপিএলে কিপার ধোনির ক্যাচসংখ্যা

আইপিএলে কিপার ধোনির ক্যাচসংখ্যা

আইপিএলের ইতিহাসে ধোনি আজকের ৪ ক্যাচ মিলিয়ে ১০৪টি ক্যাচ নিলেন। এর আগে কেকেআর অধিনায়ক ও উইকেটকিপার দীনেশ কার্তিক আইপিএলে ১০৪টি ক্যাচ নিয়ে শীর্ষস্থানে ছিলেন। চেন্নাইয়ের ব্যাটিংয়ের আগে পর্যন্ত যৌথভাবে শীর্ষস্থানে ধোনি ও দীনেশ কার্তিক।

English summary
IPl 2020: MS Dhoni’s catch in the final over against Kolkata Knight Riders at Abu Dhabi goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X