• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: ১৪ মাস ক্রিকেটের বাইরে, কত দিন পর আজ মাঠে ফিরছেন ধোনি

  • |

অপেক্ষার আর মাত্র কয়েক ঘন্টা, তারপরই আইপিএল ২০২০-র ঢাকে কাঠি। মুম্বই বনাম চেন্নাই ম্যাচ দিয়ে ১৩তম আইপিএলের পর্দা উঠতে চলেছে। আর এই ম্যাচ দিয়েই ১৪ মাস পর বাইশ গজে ফিরছেন ধোনি।

শেষবার ধোনিকে কবে ক্রিকেট মাঠে দেখা গিয়েছে

শেষবার ধোনিকে কবে ক্রিকেট মাঠে দেখা গিয়েছে

শেষবার ২০১৯ সালে ১০ জুলাই ইংল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনালে খেলেছিলেন ধোনি। সেই ম্যাচে ৫০ রান করে রান আউট হওয়ার পর মাহিকে বাইশ গজে ফিরতে দেখা যায়নি।

দেশের জার্সিতে অবসর

দেশের জার্সিতে অবসর

দীর্ঘ ১ বছর দেশের জার্সিতে কোনও সিরিজ না খেলে শেষে ক্রিকেট দুনিয়াকে চমক দিয়ে, ২০২০ সালের ১৫ অগাস্ট ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ফেলেন।

কত দিন পর ক্রিকেটে ফিরছেন ধোনি

কত দিন পর ক্রিকেটে ফিরছেন ধোনি

খাতায় কলমে দীর্ঘ ১৪ মাস পর ধোনি বাইশ গজে ফিরছেন। দিন সংখ্যায় হিসেবে করলে ৪৩৬ দিন পর ধোনিকে ক্রিকেট মাঠে ফিরতে দেখা যেতে চলেছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আজ প্রথমবার মাঠে নামবেন ধোনি। সেদিক থেকে দেখতে গেলে দেশের জার্সিকে গুডবাই জানানোর পর ৩৪ দিন পর আইপিএল দিয়ে ক্রিকেটে প্রত্যাবর্তন করছেন মাহি।

ভারতীয় সময় ম্যাচ কখন শুরু কোথায় দেখবেন

ভারতীয় সময় ম্যাচ কখন শুরু কোথায় দেখবেন

ভারতীয় সময় আজ ৭.৩০ মিনিট থেকে আইপিএলে বল গড়াতে চলেছে। তার আগে সন্ধ্যে ৭টায় ধোনিকে চেন্নাই সুপার কিংস দলের হয়ে টস করতে দেখা যাবে। টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্ক ও অনলাইনে হটস্টার অ্যাপে আইপিএলের ম্যাচ দেখা যাবে।

English summary
IPL 2020: MS Dhoni returns after 436 days of his last competitive outing and 34 days after goodbye to international cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X