• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যাচ ছাড়লেন, ম্যাচ হারলেন, আম্পায়ারের সঙ্গে ফের তর্কে জড়িয়ে কোন সংকেত ধোনির!

ব্যাট হাতে ফের ব্যর্থ। আবারও গোল খেল সাধের অধিনায়কত্ব। একই সঙ্গে ক্যাচ ছেড়ে ম্যাচ হারলেন। শেষে ওয়াইড নিয়ে আম্পায়ারের সঙ্গে তর্ক করে ক্যাপ্টেন কুলের ইমেজে কালি ছেঁটালেন মহেন্দ্র সিং ধোনি। অন্যদিকে আইপিএল ২০২০-এর প্লে-অফের লড়াই ক্রমশ কঠিন হতে থাকায় চিন্তা বাড়ছে সিএসকে ফ্যানরা। সরাসরি না হলেও ধোনিকে নিয়ে অভিমানের সুর নেটিজেনদের গলায়।

ব্যাট হাতে ব্যর্থ ধোনি

ব্যাট হাতে ব্যর্থ ধোনি

শারজায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে পাঁচ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কোনওমতে মাত্র চার বল কার্যত ঠেকান সিএসকে অধিনায়ক। শেষে স্টেপ আউট করে চালাতে গিয়ে দিল্লির উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে বসেন দেশের সফলতম ক্রিকেট অধিনায়ক। মাত্র ৩ রান করেন মাহি।

ক্যাচ ছাড়লেন, ম্যাচ হারলেন

ক্যাচ ছাড়লেন, ম্যাচ হারলেন

এমএস ধোনির ক্ষিপ্রতা যে আর আগের মতো নেই, তা আইপিএল ২০২০-এর শুরু থেকেই বোঝা গিয়েছিল। টুর্নামেন্ট যত এগোচ্ছে, তত সেই বিষয়টি আরও প্রকট হচ্ছে। উইকেটের পিছনে দাঁড়িয়ে দিল্লি ক্যাপিটালসের ওপেনার শিখর ধাওয়ানের ক্যাচ ছাড়লেন সিএসকে অধিনায়ক। তৎসহ মাঠে মোট তিন বার জীবনদান পেয়ে ১০১ রানের অপরাজিত ইনিংস খেলেন গব্বর। আর এখানেই ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন, ক্ষিপ্রতার পাশাপাশি রিফ্লেক্সও কি হারিয়েছেন মাহি!

ফের মেজাজ হারালেন ক্যাপ্টেন কুল

ফের মেজাজ হারালেন ক্যাপ্টেন কুল

দিল্লি ক্যাপিটালসের ইনিংসের ২০তম ওভারে সিএসকে স্পিনার রবীন্দ্র জাদেজার অফ স্ট্যাম্পের বাইরের বলকে ওয়াইড বলে ঘোষণা করেন ফিল্ড আম্পায়ার। সেই সিদ্ধান্তে হতাশ হয়ে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন এমএস ধোনি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে একই কাণ্ড ঘটিয়েছিলেন সিএসকে অধিনায়ক। যা দেখে প্রশ্ন উঠছে, তবে কি নিজের ও দলের পারফরম্যান্সে হতাশ হয়ে বারবার মেজাজ হারাচ্ছেন ক্যাপ্টেন কুল।

আইপিএল ২০২০-তে ধোনি

আইপিএল ২০২০-তে ধোনি

চলতি আইপিএলে এখনও পর্যন্ত ৯টি ম্যাচ খেলে ১৩৬ রান করেছেন মহেন্দ্র সিং ধোনি। টুর্নামেন্টে তাঁর সর্বোচ্চ স্কোর অপরাজিত ৪৭। দেশের সফলতম ক্রিকেট অধিনায়কের পারফরম্যান্সে অখুশি ক্রিকেট প্রেমীরা।

English summary
IPL 2020 : MS Dhoni losses his cool as he fails in every match of the tournament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X