• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : সামান্য ভুলের এত বড় খেসারত দিতে হবে, হয়তো ভাবেননি ধোনি!

একটা সামান্য ভুলের যে এতবড় খেসারত দিতে হবে, তা হয়তো ভাবেননি মহেন্দ্র সিং ধোনি! পরিশেষে দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ-কে স্ট্যাম্প আউট করে নিজের সেই গর্হিত ভুলটিকে সংশোধন করেন মাহি। কিন্তু ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছে।

আইপিএল ২০২০ : সামান্য ভুলের এত বড় খেসারত দিতে হবে, হয়তো ভাবেননি ধোনি!

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস। ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দীপক চাহারের হাতে নতুন বল তুলে দেন মাহি। ওভারের প্রথম বল দেখেই খেলেন দিল্লি ক্যাপিটালসের তরুণ ওপেনার পৃথ্বী শ। চাহারের দ্বিতীয় বল কেটে ভিতরে ঢুকলে ড্রাইভ করতে গিয়ে লাইন মিস করেন মুম্বইকর।

গল্পে টুইস্ট ছিল এখানেই। সিএসকে ফাস্ট বোলার দীপক চাহারের ওই বল দিল্লি-র ওপেনার পৃথ্বী শ-এর ব্যাটের ভিতরের কানায় লেগে উইকেটরক্ষকের হাতে পৌছোঁয়। আর এখানেই গর্হিত ভুল করে ফেলেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যা কোনও দিন হয় না, তাই ঘটিয়ে ফেলেন কিংবদন্তি মাহি। পৃথ্বী যে আউট, তা ধরতেই পারেননি দেশের সর্বকালের সেরা অধিনায়ক। বুঝতে পারেননি বোলার চাহারও। পরে হকাই-তে ধরা পড়ে যে শূন্য রানেই আউট ছিলেন পৃথ্বী।

এরপর নিজের ও দল দিল্লি ক্যাপিটালসের টোটালে ৬৪ রান যোগ করেন পৃথ্বী। ওপেনিং পার্টনার শিখর ধাওয়ানের সঙ্গে ৯৪ রানের জুটি বেঁধে দলকে শক্তি ভিতের ওপর দাঁড় করান। স্পিনার পীয়ূষ চাওলার বলে স্ট্যাম্প আউট হন এই তরুণ ব্যাটসম্যান। পৃথ্বীকে আউট করে নিজের ভুল সংশোধন করেন গ্রেট ধোনি। তবে ততক্ষণে তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন একটাই, তবে কি সত্যিই আই-সাইট ও রিফ্লেক্স দুর্বল হয়ে গিয়েছে মহেন্দ্র সিং ধোনির!

English summary
IPL 2020 : MS Dhoni amend his mistake by ends Prithvi Shaw's knock
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X