• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: মরুশহরে কেরিয়ার সেরা আইপিএল বোলিং মহম্মদ শামির

  • |

প্রত্যাশা ছিল, আইপিএল ২০২০ শুরুর কয়েক মাস আগে করোনা লকডাউন থেকে যেভাবে গ্রামের মেটো রাস্তায় দৌঁড় শুরু করে ফিটনেসে জোর দিয়েছিলেন, তাতেই বোঝা গিয়েছিল এবছর আলাদা তাগিদ নিয়ে আইপিএল শুরু করতে চলেছেন। মাঠে ফিরেই সেটাই প্রমাণ দিলেন মহম্মদ শামি।

আইপিএল ২০২০: মরুশহরে কেরিয়ার সেরা আইপিএল বোলিং মহম্মদ শামির

দুবাইয়ে আইপিএল ২০২০-তে এদিন দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৩টি উইকেট তুলে নিলেন শামি। ৪ ওভার হাত ঘুরিয়ে ১৫ রান খরচ করে ভারতীয় এই পেসার ৩ উইকেট বার করে নেন। দিল্লির পৃথ্বী শ,সিমরন হেটমায়ার ও শ্রেয়স আইয়ারের উইকেট তুলে নিয়েছেন শামি। যার সুবাদে আইপিএল কেরিয়ারের সেরা বোলিং করলেন ভারতীয় পেসার।

২০১৯ সালে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২১ রান খরচে ৩ উইকেট নিয়েছিলেন। এতদিন এটাই শামির কেরিয়ারের সেরা আইপিএল বোলিং ছিল। এদিন নিজের সেই বোলিং ফিগারকে টপকে গেলেন শামি। আইপিএলের প্রথম ম্যাচে এমন দুর্দান্ত বোলিংয়ে পাঞ্জাব জার্সিতে আশা জাগালেন শামি। ২০১৯ সালে ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ খেলার সময় থেকেই স্বপ্নের ফর্মে রয়েছেন শামি। সাম্প্রতিক সময়ে বিরিয়ানির মায়া ত্যাগ করে শামি যেভাবে ফিটনেসে বাড়তি জোর দিয়েছেন, তা নিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলিও প্রশংসা করেছেন। এবার সেই ফিটনেসে ভর করেই দারুণ ছন্দে ১৩তম আইপিএল শুরু করলেন শামি।

English summary
IPl 2020: Mohammed Shami takes 3 wickets for 15, produces career best IPL spell at Dubai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X