• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০তে মাঝ মরসুম ট্রান্সফারে ক্রিকেটারদের তালিকা, কেকেআরের কারা অদল-বদলের আওতায়

  • |

আইপিএল ২০২০তে আজ থেকে শুরু মাঝ মরসুম ট্রান্সফার। অর্থাৎ আজ থেকে সামনের পাঁচদিন প্রতিটি ফ্র্যাঞ্চাইজি মাঝ মরসুম ট্রান্সফার উইন্ডোতে অন্য দল থেকে ক্রিকেটার অদল-বদল করতে পারবেন। সেক্ষেত্রে ১৩ তম আইপিএলের মাঝপথ পর্যন্ত অর্থাৎ প্রতিটি দলের ৭টি করে ম্যাচ খেলার পর যে সব ক্রিকেটার ২ বা তাঁর কম ম্যাচ খেলেছেন তাঁরাই এই ট্রান্সফার ক্যাটাগরির আওতায় আসবেন। এক নজরে ৮ ফ্র্যাঞ্চাইজিতে কোন কোন ক্রিকেটার অদল-বদলের সুযোগের মধ্য়ে থাকছেন জেনে নেওয়া যাক।

কলকাতা নাইট রাইডার্স

কলকাতা নাইট রাইডার্স

টম ব্যান্টন, নিখিল নায়েক, রিঙ্কু সিং, সন্দীপ ওয়ারিয়ার, সিদ্ধেশ লাড, ক্রিস গ্রিন, লকি ফার্গুসন, মারিমারন সিদ্ধার্থ। কেকেআরের এই আট ক্রিকেটার ট্রান্সফার ক্যাটাগরির অন্তর্ভূক্ত রয়েছেন।

চেন্নাই সুপার কিংস

চেন্নাই সুপার কিংস

কে এম আসিফ, ইমরান তাহির, নারায়ণ জগদীশন, মিচেল স্যান্টনার, মনু কুমার, সাই কিশোর, জস হ্যাজেলউড। চেন্নাইয়ের এই ক্রিকেটাররা ট্রান্সফারের মধ্যে থাকতে পারবেন। প্রসঙ্গত আইপিএলে এবছর চেন্নাইয়ের ব্যাটিং খুবই দুর্বল তাই চেন্নাই ট্রান্সফার থেকে ব্যাটসম্যান নিতে পারে বলে মনে করা হচ্ছে।

দিল্লি ক্যাপিটালস

দিল্লি ক্যাপিটালস

অজিঙ্ক রাহানে, কিমো পল, সন্দীপ লামিছানে, অ্যালেক্স ক্যারি, আবেশ খান, মোহিত শর্মা, তুষার দেশপাণ্ডে। উল্লেখ্য আইপিএলে এবছর চোটের কারণে দিল্লি অমিত মিশ্র ও ইশান্ত শর্মাকে হারিয়েছে। ফলে তাঁর ট্রান্সফার পুল থেকে ক্রিকেটার তুলতে এই ক্রিকেটারদের প্রদান করতে পারে।

মুম্বই ইন্ডিয়ান্স

মুম্বই ইন্ডিয়ান্স

আদিত্য থারে, অনুকুল রয়, মিচেল ম্যাক্লেনাঘান, ক্রিস লিন, ন্যাথান কুল্টারলাইন, মহসিন খান, দিগ্বিজয় দেশমুখ, ধবল কুলকার্ণি, জয়ন্ত যাদব, আনমোলপ্রীত সিং, শার্ফানে রাদারফোর্ড।

সানরাইজার্স হায়দরাবাদ

সানরাইজার্স হায়দরাবাদ

শ্রীবৎস গোস্বামী, সিদ্ধার্থ কউল, ঋদ্ধিমান সাহা, বিজয় শংকর, বিরাট সিং, ফ্যাবিয়েন অ্যালেন, সঞ্জয় যাদব, বাসিল থাম্পি, বিনি স্যানলেক, মহম্মদ নবি, সন্দীপ শর্মা, শাহবাজ নাদিম।

কিংস ইলেভেন পাঞ্জাব

কিংস ইলেভেন পাঞ্জাব

মুজিব উর রহমান, মুরুগান অশ্বিন, দীপক হুডা, ইশান পোড়েল,ক্রিস গেইল, হরপ্রীত ও মনদীপ। প্রসঙ্গত কিংস ইলেভেন এবছর গেইলকে এখনও খেলিয়ে উঠতে পারেনি। সেক্ষেত্রে যে কোনও ফ্র্যাঞ্চাইজি গেইলকে দলে নিতে ঝাঁপাতে পারে।

রাজস্থান রয়্যালস

রাজস্থান রয়্যালস

বরুণ অ্যারন, ওশানে থমাস, অনিরুদ্ধ যোশী, অ্যান্ড্রু টাই, আকাশ সিং, অনুজ রাওয়াত, মায়াঙ্ক মার্কান্ডে, মনন ভোরা, ডেভিড মিলার, শশাঙ্ক সিং।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

জোসে ফিলিপে, শাহবাজ আহমেদ, পবন দেশপান্ডে, অ্যাডাম জাম্পা, গুরকীত মান, মইন আলি, পার্থিব প্যাটেল, পবন নেগি, উমেশ যাদব। আইসিবি থেকে এই ক্রিকেটাররা ট্রান্সফারে আওতায় রয়েছেন।

ক্রিস গেইলকে টপকে আইপিএলে নয়া নজির এবিডির

English summary
IPL 2020: mid-season transfer opens from tooday, Players list from 8 franchise
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X