• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০:কামিন্সের দুরন্ত প্রত্যাবর্তন,আঁটোসাঁটো বোলিংয়ে হায়দরাবাদকে কত রানে বেঁধে রাখল কেকেআর

  • |

মনীশ পান্ডের দুরন্ত হাফ সেঞ্চুরির পরও আঁটোসাঁটো বোলিংয়ে ভর করে সানরাইজার্সকে ১৪২ রানে বেঁধে রাখল কলকাতা নাইট রাইডার্স। সৌজন্যে প্যাট কামিন্স ও বরুণ চক্রবর্তীর দুরন্ত বোলিং।

মনীশ পান্ডের দুরন্ত হাফ সেঞ্চুরির পরও আঁটোসাঁটো বোলিংয়ে চালকের আসনে কেকেআর

কেকেআর অধিনায়ক কামিন্সকে এদিন দারুণভাবে ব্যবহার করলেন। শুরুর স্পেলে তাঁকে দিয়েে ৩ ওভার করান দীনেশ। এই ৩ ওভারে ১০টি ডট বল করে ওয়ার্নারদের আটকে রাখেন কামিন্স।

মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩ ওভারে ৪৯ রান খরচের পর এদিন জনি বেয়ারস্টেকে ৫ রান আউট করে আইপিএল ২০২০তে প্রত্যাবর্তন কামিন্সের। ৪ ওভারে ১৯ রান খরচে ১ উইকেট নিয়েছেন কামিন্স।

নাইটদের বাকি বোলারদের মধ্যে বরুণ চক্রবর্তী ওয়ার্নারকে ৩৬ রানে কট অ্যান্ড বোল্ড করে জোর ধাক্কা দেন। ৪ ওভারে ২৫ রান খরচে ১টি উইকেট পেয়েছেন চক্রবর্তী। ম্যাচে ৯টি ডট বল করেন বরুণ। শুরু থেকে সানরাইজার্সের বিধ্বংসী মেজাজ আটকে দিতে পারায় ম্যাচ জিতেতে নাইট রাইডার্সের এদিনের টার্গেট ১৪৩ রান।

পেস থেকে স্পিন, বোলিংয়ে দুই বিভাগেই নাইট বোলাররা এদিন দুর্দান্ত বোলিং করলেন। স্লগ ওভারে রাসেল ২ ওভারে ১৬ রান খরচে মনীশ পান্ডের উইকেট তুলে নিয়ে নাইটদের চালকের আসনে ধরে রাখেন। নাইট জার্সিতে আইপিএলের অভিষেক ম্যাচে নাগরকোটি এদিন ২ ওভারে ১৭ রান খরচ করেন।

সানরাইজার্সের হয়ে ওয়ার্নার ৩৬ রান করে শুরুটা ভালো করলেও এদিন তিনি স্কোরবোর্ডে বড় রান জুড়তে পারেননি। তিন নম্বরে মনীশ পান্ডে ৩৮ বলে ৫১ রান হাঁকিয়ে আউট হন। ৩টি ছক্কা ও ২টি চার হাঁকিয়ে মনীশ হাফ সেঞ্চুরি সম্পূর্ণ করেন।

সানরাইজার্সের খলিল, ভুবনেশ্বর, রশিদ, নবিদের বোলিং সামলে ১৪৩ রানের টার্গেট তাড়া করে নাইট রাইডার্স দ্বিতীয় ম্যাচে জয়ে ফিরতে পারে? নাকি ২ পয়েন্ট নিয়ে সানরাইজার্স পয়েন্ট টেবিলে খাতা খোলে, সেটাই এখন দেখার।

English summary
Ipl 2020 match update: Manish Pandey Scored 51, Srh put 142 runs in board, KKR need 143 to win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X