• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : অশ্বিন-স্টইনিস যুগলবন্দিতে রাজস্থানকে ৪৬ রানে হারিয়ে ফের শীর্ষে দিল্লি

আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৪৬ রানের বড় জয় পেল দিল্লি ক্যাপিটালস। রবিচন্দ্রণ অশ্বিনের ঘূর্ণি এবং শিমরোন হেটমায়ার ও মার্কাস স্টইনিসের অল-রাউন্ড পারফরম্যান্সে আসর মাত করে লিগ তালিকার শীর্ষে পৌঁছল শ্রেয়স আইয়ার শিবির। চলল না রাহুল তেওয়াটিয়া ম্যাজিক। ব্যর্থ হল রাজস্থান রয়্যালসও। বেন স্টোকসের অপেক্ষায় বসে দল।

দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং

দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং

আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। তাঁর সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দুর্দান্ত বোলিং করেন রয়্যালসের ক্রিকেটাররা। শারজায় এই প্রথম আগে ব্যাট করে ২০০-এর গণ্ডি পেরোতে পারল না কোনও দল। নির্ধারত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৪ রানে শেষ হয় দিল্লি ক্যাপিটালসের ইনিংস। জোফ্রা আর্চারের বলে দুর্দান্ত ক্যাচ নিয়ে দিল্লি ক্যাপিটালসের ওপেনার শিখর ধাওয়ানকে সাজঘরে ফেরান রাজস্থান রয়্যালসের যশশ্বী জয়সওয়াল। ১৯ রান করে আউট হন পৃথ্বী শ। দুর্দান্ত থ্রোর মাধ্যমে দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ারকে (২২) রান আউট করেন সেই যশশ্বী। ৫ রান করে রান আউট হন ঋষভ পন্থও। দিল্লির জার্সিতে এদিন ৩০ বলে ৩৯ রান করেন মার্কাস স্টইনিস। ২৪ বলে ৪৫ রানের অনবদ্য ইনিংস খেলেন শিমরোন হেটমায়ার।

রাজস্থান রয়্যালসের বোলিং

রাজস্থান রয়্যালসের বোলিং

রাজস্থান রয়্যালসের হয়ে ৩ উইকেট নেন ফাস্ট বোলার জোফ্রা আর্চার। একটি করে উইকেট নেন অ্যান্ড্রু টাই, কার্তিক ত্যাগী ও রাহুল তেওয়াটিয়া। অন্যদিকে অন-ফিল্ড অসাধারণ ফিল্ডিং করলেন যশশ্বী জয়সওয়াল ও তেওয়াটিয়া।

রাজস্থান রয়্যালসের ব্যাটিং

রাজস্থান রয়্যালসের ব্যাটিং

রাজস্থান রয়্যালসের জার্সিতে ফের ওপেন করার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারলেন না ২০২০ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের নায়ক যশশ্বী জয়সওয়াল। ৩৪ রান করলেও ৩৬টি বল খেললেন তরুণ ভারতীয় ব্যাটসম্যান। ২৯ বলে ৩৮ রান করেন রাহুল তেওয়াটিয়া। ব্যর্থ হন রাজস্থান রয়্যালসের বাকি ব্যাটসম্যানরা। ১৩৮ রানেই অল আউট হয়ে যায় রাজধানীর দল।

দিল্লি ক্যাপিটালসের বোলিং

দিল্লি ক্যাপিটালসের বোলিং

দিল্লি ক্যাপিটালসের জার্সিতে বুড়ো হাড়ে ভেল্কি দেখালেন রবিচন্দ্রণ অশ্বিন। ৪ ওভার বল করে মাত্র ২২ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন ভারতীয় স্পিনার। তিন উইকেট নিয়েছেন অনবদ্য কাগিসো রাবাডা। ব্যাট হাতে চমক জাগানোর পাশাপাশি বল হাতেও তিন উইকেট নেন মার্কাস স্টইনিস। একটি করে উইকেট নেন আনরিচ নোরকিয়া, হর্শল প্যাটেল ও অক্ষর প্যাটেল।

মিথ ভাঙল শারজা

মিথ ভাঙল শারজা

এর আগে শারজা ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর যেকটি ম্যাচ হয়েছে, প্রথমে ব্যাট করা দল ২০০-এর বেশি রান তুলেছে। পরে ব্যাট করে ২২০-এর বেশি লক্ষ্য পেরিয়ে নজিরও গড়া হয়েছে। কিন্তু সেই পিচ এদিন মন্থর করে দেওয়ায় রান উঠল কম। একই সঙ্গে গত চার ম্যাচের মিথও ভাঙল শুক্রবার।

English summary
IPL 2020 match update : Delhi Capitals beat Rajasthan Royals by 46 runs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X