• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে কেকেআর বনাম আরসিবি, কোন কোন ক্রিকেটারের সম্মুখ সমর নিয়ে উচ্চাশা

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আইপিএলের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে কেকেআর ও আরসিবি-র মধ্যে কার পাল্লা ভারী থাকে, তা তো সময় বলবে। তবে ম্যাচে ব্যাট বলের হাড্ডাহাড্ডি লড়াই ক্রিকেট প্রেমীদের মন জয় করবে বলেই মনে করা হচ্ছে। তারই প্রেক্ষিতে বুধবারের ম্যাচে কেকেআর ও আরসিবি-র কোন কোন ক্রিকেটারের মধ্যে সম্মুখ সমর জমবে, তা এক নজরে দেখে নেওয়া যাক।

বিরাট বনাম কামিন্স

বিরাট বনাম কামিন্স

আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত আরসিবি-র জার্সিতে সবচেয়ে বেশি রান করা বিরাট কোহলির সঙ্গে কেকেআরের ফাস্ট বোলার প্যাট কামিন্সের তুল্যমূল্য লড়াই দেখার জন্য মুখিয়ে রয়েছে ক্রিকেট দুনিয়া। কেকেআরের তারকা ফাস্ট বোলার এখনও পর্যন্ত ৩ উইকেট নিতে পারলেও ব্যাট হাতে ৩৪০-এর বেশি রান করেছেন কোহলি।

এবিডি বনাম ফার্গুসন

এবিডি বনাম ফার্গুসন

গত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিং লাইন আপকে একাই শেষ করে দেওয়া লকি ফার্গুসন আরসিবি-র বিরুদ্ধেও ভাল খেলবে বলে আশা কেকেআর ফ্যানদের। তার সঙ্গে আইপিএল ২০২০-তে চারটি অর্ধশতরান হাঁকিয়ে ফেলা আরসিবি-র এবি ডিভিলিয়ার্সের কড়া মোকাবিলা হবে বলে মনে করা হচ্ছে।

মরিস ও নভদীপ বনাম গিল ও ত্রিপাঠী

মরিস ও নভদীপ বনাম গিল ও ত্রিপাঠী

শেষ তিন-চার ম্যাচ ধরে আরসিবি-কে ভরসা জুগিয়ে চলা ফাস্ট বোলার ক্রিস মরিস কেকেআরের বিরুদ্ধেও গেম চেঞ্জার হয়ে উঠতে। ছন্দে রয়েছেন ভারতীয় ফাস্ট বোলার নভদীপ সাইনিও। তাঁদের সঙ্গে কেকেআর ওপেনার শুভমান গিল ও রাহুল ত্রিপাঠীর লড়াই হাড্ডাহাড্ডি হবে।

চাহাল বনাম রাসেল

চাহাল বনাম রাসেল

চলতি আইপিএলে আরসিবি-র জার্সিতে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি ১৩ উইকেট নেওয়া যুজবেন্দ্র চাহালের সঙ্গে অফ ফর্মে থাকা কেকেআর অল রাউন্ডার আন্দ্রে রাসেলের লড়াই কেমন হয়, তা জানতে মুখিয়ে ক্রিকেট বিশ্ব।

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

আইপিএল ২০২০ : কেকেআর ও আরসিবি-কে টেনে চলা ক্রিকেটারদের চিনে নেওয়া যাক

English summary
IPL 2020 : Main fight between the cricketers of KKR and RCB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X