• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: দলে রাখার রিটার্ন গিফ্ট! গেমচেঞ্জিং এই ৪ মুহূর্তে সমালোচনার যোগ্য জবাব দিলেন নারিন

  • |

আইপিএল ২০২০তে ব্যাটে শুরু থেকেই রান নেই। যারপর ক্রিকেট বিশেষজ্ঞদের অনেকেই তাঁকে কয়েকটি ম্যাচ বিশ্রামে পাঠানোর কথা বলেছেন। কিন্তু কেন তিনি কেকেআরের অপরিহার্য ক্রিকেটার, আরও একবার কঠিন সময় ম্যাচ ঘুরিয়ে প্রমাণ করে দিলেন সুনীল নারিন।

গেম চেঞ্জিং মুহূর্ত ১

গেম চেঞ্জিং মুহূর্ত ১

শেষ ওভার কিংস ইলেভেন পাঞ্জাবের জয়ের জন্যে ১৪ রান প্রয়োজন ছিল। শেষ ম্যাচে এমন পরিস্থিতিতে আন্দ্রে রাসেল বল হাতে ত্রাতা হয়ে উঠেছিলেন। এদিন দীনশের ক্রাইসিস ম্যান রাসেল চোট পাওয়ায় তাঁকে দিয়ে একটি বলও করানো যায়নি। সেখানেই দলের সিনিয়ের ক্রিকেটার নারিনের ওপর দায়িত্ব এসে পরে। যেখানে শেষ ওভার ১১ রান খরচ করে কেকেআরকে জয় এনে দিলেন নারিন।

গেম চেঞ্জিং মুহূর্ত ২

গেম চেঞ্জিং মুহূর্ত ২

শেষ ওভারে কৃপণ বোলিংয়ে চাপ তৈরি করে মনদীপের উইকেট তুলে নেন নারিন। প্রথম বলে ২ রান খরচ, পরের বলটি ডট হওয়ার পর তৃতীয় বলে চার। চতুর্থ বলে এরপর লেগবাই! সেই মুহূর্তে শেষ দুই বলে ম্যাচ জেতার জন্যে পাঞ্জাবের ৭ রান প্রয়োজন হয়ে দাঁড়ায়। ক্রিজে থাকা মনদীপের শট বাউন্ডারি ছুঁড়ে পাঞ্জাবের পক্ষে কাজটা সহজ হয়ে যেতে পারত। এই অবস্থায় মনদীপকে বড় শটের জন্য় উস্কে দিলেও তাঁকে বাউন্ডারির আগে গ্রিনের হাতে বন্দি করান নারিন। ফলে শেষ বলে পাঞ্জাবের টার্গেট দাঁড়ায় ৭! ম্যাক্সওয়েল ৪ হাঁকিয়ে ম্যাচ শেষ করলে কেকেআর ২রানে ম্যাচ জেতে।

গেম চেঞ্জিং মুহূর্ত ৩

গেম চেঞ্জিং মুহূর্ত ৩

ডেথ ওভার কৃপণ বোলিং নারিনের। ম্যাচের ১৮ তম ওভার করতে এসে এদিন মাত্র ২ রান খরচ করেন নারিন। সঙ্গে একটি উইকেটও তুলে নেন। এই চাপেই ধরাশায়ী হয় পাঞ্জাব।

গেম চেঞ্জিং মুহূর্ত ৪

গেম চেঞ্জিং মুহূর্ত ৪

নাইট রাইডার্স শিবিরে বরাবার তাঁকে ক্রাইসিস ম্যান হিসেবে দেখে আসা হয়। রান বাঁচানো থেকে উইকেট তুলে নেওয়ার ক্ষেত্রে নারিনই প্রধান ভরসা। এদিনও পুরানকে বোল্ড করে ম্যাচের মোর ঘুরিয়ে দেন নারিন। সেই সঙ্গে সমালোচকদের যোগ্য জবাবও দিলেন। আইপিএলে শুরুর দিকে উইকেটে পেতেও নারিন সমস্যায় পড়ছিলেন। শেষ ম্যাচে ১৭ বলে ৫০ হাঁকিয়ে এবছরের আইপিএলের দ্রুততম অর্ধশতরান করেছেন পুরান। তাঁকে আউট করে পাঞ্জাবকে জোর ধাক্কা দিয়ে ম্যাচ কেকেআরে অনুকূলে এনে দেন নারিন।

দলে রাখার রিটার্ন গিফ্ট!

দলে রাখার রিটার্ন গিফ্ট!

শেষ ম্যাচে চার নম্বরে নেমে ১৭ রান করে ফিরেছিলেন। যারপর থেকে তাঁর বদলে ব্যান্টনকে খেলানো নিয়ে নিন্দুকরা কমেন্টের ঝড় তুলেছিলেন। কিন্তু বলে চেন্নাই ম্যাচ ভালো যাওয়ার পর নারিনে আস্থা রেখেছিলেন দীনেশ। সেই আস্থার মান রাখলেন ক্যারিবিয়ান। আইপিএলে এবছর ৬ ম্যাচে ৫ উইকেট হল নারিনের।

English summary
IPL 2020, KXIP vs KKR: Narine death bowling gives KKR a thrilling 2-run win over KXIP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X