• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : পাঞ্জাব বনাম দিল্লি, দুই দলের শেষ ৪ মোকাবিলায় এগিয়ে কোন শিবির?

আর কয়েক ঘণ্টার মধ্যেই দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হতে চলেছে দিল্লি ক্যাপিটালস। আজ জিতলে সরাসরি টুর্নামেন্টের প্লে-অফে পৌঁছে যাবেন শ্রেয়স আইয়াররা। অন্যদিকে নক আউটে পৌঁছনোর আশা জিইয়ে রাখতে এই ম্যাচ না জেতা ছাড়া কেএল রাহুলদের কাছে আর কোনও উপায় নেই। হাড্ডাহাড্ডি এই ম্যাচ শুরু হওয়ার আগে পাঞ্জাব ও দিল্লির শেষ চার মোকাবিলার ফল দেখে নেওয়া যাক।

আইপিএল ২০২০-এর সাক্ষাৎ

আইপিএল ২০২০-এর সাক্ষাৎ

গত ২০ সেপ্টেম্বর আইপিএল ২০২০-তে প্রথমবার সাক্ষাৎ ঘটেছিল দুই দলের। আগে ব্যাট করে আট উইকেট হারিয়ে ১৫৭ রান তুলেছিল দিল্লি ক্যাপিটালস। জবাবে সমপরিমাণ উইকেট হারিয়ে একই স্কোরে গিয়ে থেমেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। সুপার ওভারে ম্যাচ জিতেছিল দিল্লি।

আইপিএল ২০১৯-এর দ্বিতীয় সাক্ষাৎ

আইপিএল ২০১৯-এর দ্বিতীয় সাক্ষাৎ

আইপিএল ২০১৯-এর দ্বিতীয় সাক্ষাতে দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছিল। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৬৩ রান তুলেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। জবাবে ৫ উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে গিয়েছিল দিল্লি ক্যাপিটালস।

আইপিএল ২০১৯-এর প্রথম সাক্ষাৎ

আইপিএল ২০১৯-এর প্রথম সাক্ষাৎ

আগে ব্যাট করে নির্ধারত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৬ রান তুলেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। ১৬৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছিল দিল্লি ক্যাপিটালস। ১৫২ রানে অল আউট হয়ে গিয়েছিলেন শ্রেয়স আইয়াররা।

আইপিএল ২০১৮-এর দ্বিতীয় সাক্ষাৎ

আইপিএল ২০১৮-এর দ্বিতীয় সাক্ষাৎ

গুরুত্বপূর্ণ এই ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান তুলেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। জবাবে ২০ ওভার থেকে আট উইকেট হারিয়ে ১৩৯ রানের বেশি তুলতে পারেনি দিল্লি ক্যাপিটালস। ৪ উইকেটে ম্যাচ জিতেছিল প্রীতি জিন্টার দল।

English summary
IPL 2020 : KXIP vs DC, results of last four encounter of two team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X