• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : কেদার-চাওলার মধ্যে কোন স্ফূলিঙ্গ দেখেছেন ধোনি? প্রশ্ন শ্রীকান্তের

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে লজ্জাজনক হারের পর আইপিএল ২০২০ থেকেই বিদায় নিতে চলেছে চেন্নাই সুপার কিংস। ঘটনায় ক্যাপ্টেন কুল এমএস ধোনি যে কতটা হতাশ, যা কোনওদিন করেন না তাই করে তিনি জানান দিয়েছেন নিজেই। সিএসকে-র ব্যর্থতার দায় দলের তরুণ ক্রিকেটারদের ঘাড়ে চাপিয়েছেন এমএসডি। আর তাতেই ক্ষিপ্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কৃষ্ণমাচারি শ্রীকান্ত।

আইপিএল ২০২০ : কেদার-চাওলার মধ্যে কোন স্ফূলিঙ্গ দেখেছেন ধোনি? প্রশ্ন শ্রীকান্তের

আইপিএল ২০২০-তে চেন্নাই সুপার কিংসই একমাত্র দল, যেখানে ক্রিকেটারদের গড় বয়স অন্যান্য শিবিরের থেকে বেশি। দলে হাতেগোনা কয়েকজন তরুণ ক্রিকেটার থাকলেও, ব্যর্থতার দায় তাঁদের ওপরই চাপিয়েছেন সিএসকে অধিনায়ক। ধোনি বলেছেন, চলতি টুর্নামেন্টে সিএসকে-র তরুণ ক্রিকেটারদের মধ্যে সেই স্ফূলিঙ্গ তিনি দেখতে পাননি। সেই কারণে আইপিএল ২০২০-তে সিএসকে জ্বলে উঠতে পারেনি বলে সাফ জানিয়েছেন এমএসডি।

যদিও সিএসকে অধিনায়কের এহেন মন্তব্যে রীতিমতো ক্ষিপ্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কৃষ্ণমাচারি শ্রীকান্ত। এমএস ধোনিকে যথাযোগ্য সম্মান দিয়েও তাঁর প্রশ্ন, তরুণ ক্রিকেটারদের মধ্যে আগুন না থাকলে কী অভিজ্ঞ তথা ব্যর্থ কেদার যাদব, পীয়ূষ চাওলার মধ্যে স্ফুলিঙ্গ দেখেছেন চেন্নাইয়ের নেতা। দুই ক্রিকেটার কীভাবে বারবার সিএসকে শিবিরে সুযোগ পান, সে প্রশ্নও করেছেন চিকা।

উল্লেখ্য চলতি আইপিএলে আট ম্যাচ খেলে মাত্র ৬২ রান করেছেন কেদার যাদব। অন্যদিকে সিএসকে-র জার্সিতে সাত ম্যাচ খেলা পীয়ূষ চাওলা ৬টির বেশি উইকেট নিতে পারেননি। সিএসকে-র ব্যর্থতার জন্য সরাসরি এই দুই ক্রিকেটারদের দায়ী করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা ১৯৮৩-এর বিশ্বকাপ জয়ী দলের সদস্য কৃষ্ণমাচারি শ্রীকান্ত।

English summary
IPL 2020 : Kris Srikkanth attacks CSK captain MS Dhoni on his 'youngsters' comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X