• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চোটে জর্জরিত আইপিএল ২০২০! অমিত-ভুবির পর ছিটকে গেলেন কেকেআরের মার্কিনি আলি

অমিত মিশ্র, ভুবনেশ্বর কুমারের পর চোটের কারণে আইপিএল ২০২০ থেকে ছিটকে গেলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মার্কিনি ফাস্ট বোলার আলি খান। দলের প্রথম একাদশে এখনও পর্যন্ত জায়গা না পেলেও সিএসকে ম্যাচের আগে এই দুঃসংবাদ যে দীনেশ কার্তিকদের নাড়িয়ে দেবে, তা আর বলার অপেক্ষা রাখে কি! ঠিক কোথায় চোট পেয়েছেন পাকিস্তানি বংশোদ্ভুত মার্কিনি ক্রিকেটার, তা অবশ্য স্পষ্ট নয়।

চোটে জর্জরিত আইপিএল ২০২০! অমিত-ভুবির পর ছিটকে গেলেন কেকেআরের মার্কিনি আলি

আইপিএল ২০২০-এর শুরু থেকেই চোট-আঘাত প্রভাব ফেলে চলেছে কেকেআর শিবিরে। কাঁধের চোটে টুর্নামেন্ট শুরু আগেই ছিটকে গিয়েছিলেন ইংল্যান্ডের বাঁ-হাতি ফাস্ট বোলার হ্যারি গার্নে। তাঁর পরিবর্তে আমেরিকার ডান-হাতি ফাস্ট বোলার আলি খানকে দলে নিয়েছিল কেকেআর। প্রথম মার্কিনি হিসেবে আইপিএলে খেলার নজির গড়েছিলেন পাকিস্তানি বংশোদ্ভুত আলি। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্সের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছিল ক্রিকেট দুনিয়া।

সেই সুখ বেশিদিন সইল না। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে একটি ম্যাচও খেলতে পারলেন না ২৯ বছরের আলি খান। অনুশীলন করতে গিয়ে তিনি চোট পেয়েছেন বলে কেকেআর সূত্রে খবর। চোট এতটাই গুরুতর যে আগামী দুই মাস আলিকে মাঠের বাইরে থাকতে হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে শরীরের ঠিক কোথায় চোট পেয়েছেন মার্কিনি ফাস্ট বোলার, তা অবশ্য স্পষ্ট নয়।

এর আগে আঙুলে চোট পেয়ে আইপিএল ২০২০ থেকে ছিটকে গিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের অভিজ্ঞ তথা ইন ফর্ম লেগ স্পিনার অমিত মিশ্র। একই কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের ভরসা ভুবনেশ্বর কুমারও। করোনা ভাইরাসের আবহে ঘটনাবহুল আইপিএলে যে চোট একটা বড় সমস্যা হয়ে উঠে আসছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

কলকাতাঃ ফুলবাগান মেট্রো স্টেশনের ভুয়ো ছবি ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

English summary
IPL 2020 : Kolkata Knight Riders USA fast bowler Ali Khan ruled out due to injury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X