• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০তে বাকি ম্যাচগুলিতে কি কেকেআরে হয়ে ওপেন করবেন নীতিশ রানা, কী বললেন মর্গ্যান

  • |

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কঠিন ম্যাচে ওপেন করতে নেমে দামি ইনিংস নীতীশ রানার। আইপিএল ২০২০তে প্রথমবার ওপেন করতে নেমে ৫৩ বলে ৮১ রানে দুরন্ত ইনিংস খেলেন বাঁ-হাতি। যার সুবাদে চতুর্থ উইকেটে সুনীল নারিনের সঙ্গে একশোর বেশি রানের পার্টনারশিপে ভর করে কেকেআর নির্ধারিত ২০ ওভার শেষে ১৯৪ রান তুলতে পারে। তবে ফর্মহীন রানাকে ওপেনে নামানো একেবারেই ফাটকা ছিল না বলছেন মর্গ্যান।

আইপিএলে রানার পারফর্ম্যান্স

আইপিএলে রানার পারফর্ম্যান্স

আইপিএল ১৩ তে শারজায় দিল্লির বিরুদ্ধে অর্ধশতরান করার পর শেষ ছয় ম্যাচে পারফর্ম্যান্সের ধারেকাছে ছিলেন না রানা। শেষ ছ'টি ইনিংসে ৯, ২, ৯, ৫, ২৯ এবং ০ রানের হতাশ পারফর্ম্যান্সে ক্রমেই দলকে চাপে ফেলে দেন। যারপর দিল্লির রাবাদা, নর্কিয়া পেস জুটির সামনে রানাকে ওপেন করায় কেকেআর। আর ওপেনিংয়ে ফিরেই ফর্মে ফিরলেন নীতীশ। কেকেআর হয়ে রান তো পেলেনই সঙ্গে ম্যাচ জেতানো পারফর্ম্যান্স।

মর্গ্যান কী বলেছেন

মর্গ্যান কী বলেছেন

এই নিয়ে ম্যাচ শেষে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে কেকেআর অধিনায়ক মর্গ্যান বলেন, 'ফাটকা নয়, রানাকে পরিকল্পনা করেই ওপেনিংয়ে নিয়ে আসা হয়। টপ অর্ডারে রানের গতি বাড়ানোর জন্যেই দলের থিঙ্কট্যাঙ্ক এই পরিকল্পনা করেছিল। এবছর রানার ব্যাটে রানের খরা চললেও নীতীশ দারুণ প্রতিভাবান তরুণ ব্যাটসম্যান। আইপিএলের অন্যতম সেরা বোলিং লাইন আপের বিরুদ্ধে রানা দুর্দান্ত খেলেছে।

রানার দৃঢ় মানসিকতার প্রশংসায় মর্গ্যান

রানার দৃঢ় মানসিকতার প্রশংসায় মর্গ্যান

অন্যদিকে শুক্রবার রানার শ্বশুরমশাই সুরিন্দর মারওয়ার প্রয়াত হন। সেই অবস্থার মধ্যেই শনিবার দিল্লির বিরুদ্ধে নেমেছিলেন কেকেআরের বাঁ-হাতি ব্যাটসম্যান। কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান সেজন্য রানার দৃঢ় মানসিকতার প্রশংসা করে বলেন, 'পরিবারের একজনকে হারানোর পরেও রানা অভাবনীয় চারিত্রিক দৃঢ়তার পরিচয় দিল। শোকের আবহের মধ্যেই রান করা অসামান্য কৃতিত্ব।'

পরের ম্যাচে ওপেনিংয়ে রানা

পরের ম্যাচে ওপেনিংয়ে রানা

দিল্লির শক্তিশালী পেস আক্রমণের বিরুদ্ধে রানা ওপেনিংয়ে সফল হওয়ার পর, সবকিছু ঠিকঠাক থাকলে সোমবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে তাঁকেই সম্ভবত ওপেনিংয়ে রাখবে কেকেআর। তবে ওপেনিংয়ে তাঁর সঙ্গী শুভমান গিল ব্যাট হতে ছন্দে নেই। দিল্লির বিরুদ্ধে ম্যাচে শুভমান ১১ রান করে আউট হয়েছেন। পাওয়ার প্লে-তে রানের গতি বাড়াতে, শুভমানকে সরিয়ে নারিনকে ওপেনিংয়ে ব্যাট করতে পাঠানো হয় কিনা, সেটাই এখন দেখার।

দশমীতে কেকেআর -পাঞ্জাব মহারণ : রাহুল বনাম কামিন্স, গেইল বনাম নারিন আর কোন কোন ডুয়েল দেখবেন

English summary
IPl 2020: KKR VS KXIP, why nitish rana asked to open in DC match answers kkr captain eoin morgan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X