• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: পাঞ্জাব ম্যাচে কেকেআরের ব্যাটিং অর্ডার কী হওয়া উচিত? ওপেনিংয়ে ফিরবেন কি নারিন?

  • |

বল ছোঁড়ার অভিযোগ ওঠার পর অ্যাকশন পাল্টাতে বিশ্রামে পাঠিয়েছিল কেকেআর। ফিরে এসেই দুরন্ত ফর্মে সুনীল নারিন। শুধু কামব্যাক নয় একেবারে দলের ত্রাতার ভূমিকায় ক্যারিবিয়ান ক্রিকেটার। চার নম্বরে এসে নীতীশ রানার সঙ্গে চতুর্থ উইকেটে ১১৫ রানের পার্টনারশিপে ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন। ৩২ বলে দুশোর স্ট্রাইক রেটে ৬৪ রান করেন নারিন। এই রানে ভর করেই দিল্লির বিরুদ্ধে ১৯৪ রানের পাহাড় গড়ে ৫৯ রানে ম্যাচ জিতেছে কেকেআর। পাঁচ নম্বরে ব্যাটিংয়ে এসে সফল হওয়ার পরই তাঁকে এবার ওপেনিংয়ে ফিরিয়ে আনা হবে কিনা, প্রশ্ন উঠা শুরু। একনজরে সোমবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নাইট রাইডার্সের আদর্শ ব্যাটিং অর্ডার কী হওয়ার উচিত, দেখে নেওয়া যাক।

ওপেনিংয়ে কারা

ওপেনিংয়ে কারা

শুভমান গিল বেশ কয়েক ম্যাচে ছন্দে হারাচ্ছেন। দিল্লি ম্যাচে ১১ রান করে আউট হয়েছেন। এছাড়া গিলের মন্থর ব্যাটিংয়ের কারণে প্রতি ম্যাচেই পাওয়ার প্লে-তে কম রান ওঠার চাপ তৈরি হচ্ছে। সেই কারণেই নারিন ফর্ম ফিরে পাওয়ার পর তাঁকে ওপেনিংয়ে ফেরানো নিয়ে আলোচনা শুরু।

গিল কি ওপেন করবেন?

গিল কি ওপেন করবেন?

কিন্তু ওপেনিংয়ে ডান-বাম কম্বিনেশন ধরে রাখতেই পাঞ্জাব ম্যাচেও সম্ভবত শুভমান গিল ও নীতীশ রানাকে ওপেন করতে দেখা যাবে। আইপিএল ২০২০তে প্রথমবার ওপেন করতে নেমে দিল্লির বিরুদ্ধে শেষ ম্যাচে নীতীশ রানা ৮১ রান হাঁকিয়েছেন।

মিডল অর্ডারে কারা

মিডল অর্ডারে কারা

তিন নম্বরে রাহুল ত্রিপাঠী খেলবেন। নারিন ফর্মে ফেরার কারণে তাঁকে দিয়ে ওপেন করানো হয়, সেক্ষেত্রে গিলকে চার নম্বরে ব্যবহার করা হতে পারে। নইলে চারে নারিন, পাঁচে মর্গ্যান ও ছয় নম্বরে দীনেশ কার্তিক, এই অর্ডারে ব্যাটিং সাজানো হতে পারে।

বোলিংয়ে নেতা কামিন্স

বোলিংয়ে নেতা কামিন্স

আইপিএল ২০২০তে এই প্রথমবার উইকেটের ছন্দে প্যাট কামিন্স। দিল্লি ম্যাচে ৩টি উইকেট নিয়ে এই মুহূর্তে আত্মবিশ্বাসী কামিন্স।ব্যাটেও ছন্দে রয়েছেন। অন্যদিকে সানরাইজার্স ম্যাচে ৫টি উইকেটে নেওয়ার পর দিল্লি ম্যাচেও ভালো বোলিং লকি ফার্গুসনের। সঙ্গে দিল্লি ম্যাচে ৫ উইকেট নেওয়া বরুণ চক্রবর্তী প্রাক্তন ফ্র্যাঞ্চাজি পাঞ্জাবের বিরুদ্ধে বাড়তি তাগিদ নিয়ে নামবেন। এছাড়া দুই পেসার নাগারকোটি ও প্রসিদ্ধ কৃষ থাকছেন।

সম্ভাব্য একাদশ

সম্ভাব্য একাদশ

শুভমান গিল, নীতীশ রানা, রাহুল ত্রিপাঠী, সুনীল নারিন, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটকিপার), প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, লকি ফার্গুসন, প্রসিদ্ধ কৃষ্ণ, কমলেশ নাগরকোটি।

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
IPl 2020: KKR vs KXIP, Kolkata Knight Riders Predicted Playing XI for Punjab match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X