• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: অগ্নিপরীক্ষায় ব্যর্থ নারিন, কোন যুক্তিতে চারে, দীনেশের কাছে উত্তরের খোঁজে ফ্যানেরা

  • |

শুরুটা ভালো হলেও শেষরক্ষা হল না। ফের দ্রুত আউট হলে সাজঘরে ফিরলেন সুনীল নারিন। ব্যাটে এদিন তাঁকে ৪ নম্বরে নামিয়ে দীনেশ কার্তিক অ্যান্ড ম্যানেজমেন্ট চমক দেয়। অতীতে নাইটদের হয়ে চার নম্বরে নেমেছেন নারিন। এদিন আইপিএল ২০২০তে প্রথমবার চার নম্বরে নেমে শুরুটা খারাপ করেননি ক্যারিবিয়ান। ১টি চার ও ১টি ছক্কায় ১৭ রানে পৌঁছে যান। কিন্তু অগ্নিপরীক্ষায় পাশ করা হল না নারিনের।

বলে হতাশ করলে জায়গা হারাতে পারেন নারিন

বলে হতাশ করলে জায়গা হারাতে পারেন নারিন

জাদেজা ও ডুপ্লেসিসের রিলে ক্যাচে বাউন্ডারির সামনে জমা পড়ে যান নারিন। ৯ বল খেলে ১৮৮ স্ট্রাইক রেটে ১৭ রান হাঁকিয়ে নারিনকে এদিন প্যাভিলিয়ানে ফিরতে হয়। ব্যাটিং অর্ডারে জায়গা বদলেও ভাগ্য ফেরাতে পারলেন না তিনি। ব্যাটিংয়ে ব্যর্থতার পর, বলে হতাশ করলে পরের ম্যাচে এবার সম্ভবত দলের বাইরে বসতে হতে পারে নারিনকে।

কোন যুক্তিতে চারে নারিন?

কোন যুক্তিতে চারে নারিন?

অন্যদিকে ওপেনিং থেকে নারিনকে সরানোর পর ফর্মে না থাকা ক্রিকেটারকে কোন যুক্তিতে চার নম্বরের মতো গুরুত্বপূর্ণ জায়গায় খেলতে পাঠানো হল কেকেআর ম্যানেজমেন্টের এই সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্য়েই প্রশ্ন উঠতে শুরু করেছে।

গম্ভীর কী বলেছিলেন

গম্ভীর কী বলেছিলেন

নারিনের এবছরে ব্যাটিং দেখে কেকেআরকে দুবার আইপিএল চ্যাম্পিয়ন করা গম্ভীর আগেই জানিয়েছেন, আট নম্বরের আগে এই মুহূর্তে নারিনকে কোনওভাবেই ব্যবহার করা উচিত নয়।

ফের ভুল করে বসলেন দীনেশ

ফের ভুল করে বসলেন দীনেশ

ওপেনিংয়ে থেকে সরিয়ে নারিনকে এদিন চারে এনে ফের ভুল করে বসলেন দীনেশ। কোন যুক্তিতে মর্গ্যানের আগে নারিনকে পাঠানো হল তা একেবারেই বুঝে ওঠা যাচ্ছে না।

চাপে পড়ে আউট মর্গ্যান

চাপে পড়ে আউট মর্গ্যান

চারে নারিন সফল না হওয়ার পর, মিডল অর্ডারে চাপ বাড়ে। যে চাপে এদিন ১০ বলে ৭ রান হাঁকিয়ে সাজঘরে ফিরলেন মর্গ্যান। এদিন আন্দ্রে রাসেলকে ৬ নম্বরে পাঠানো হল। চেন্নাইয়ের বিরুদ্ধে রানের পাহাড় গড়ার পরিকল্পনা থাকলে ব্যাটিং অর্ডার নিয়ে কেন এমন কাটাছেঁড়া করা হল, সেই নিয়ে প্রশ্ন তুলছেন সমর্থকরা।

আইপিএল ২০২০ : পাঞ্জাব বনাম হায়দরাবাদ, দুই শিবিরের ৪ গুরুত্বপূর্ণ মোকাবিলার দিকে চোখ ফেরানো যাক

English summary
Ipl 2020: KKR VS CSK, Sunil Narine struggle again for kkr scored 17 runs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X