• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: ব্যাটিং ও অধিনায়কত্বে মন জয়ের পর এবার অ্যানিমেশনে সুপার হিরো দীনেশ

  • |

আইপিএল ২০২০তে যত এগোচ্ছে নাইট রাইডার্স ফ্যানেদের কাছে নতুন সুপার হিরো দীনেশ কার্তিক। চলতি মরসুমের শুরুতে তাঁর অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছিল, যার পর কঠিন ম্যাচগুলিতে দারুণ ক্যাপ্টেন্সি করে দলকে জয়ের ছন্দে ফিরিয়েছেন। অধিনায়ক হিসেবে সাফল্য পেলে এরপর ব্যাটে রান না আসার কারণে বারবার সমালোচনার মুখে পড়তে হয়েছে। শনিবার পাঞ্জাবের বিরুদ্ধে দলের সংকটে মরসুমে প্রথম অর্ধশতরান দীনেশের। যার পর দীনেশকে এবার সুপারহিরোর সঙ্গে তুলনা ফ্র্যাঞ্চাইজির। মরসুম যত এগোচ্ছে ফ্যানেদের কাছে দীনেশ যে ক্রমেই হিরো হয়ে উঠছেন বলা যায়।

অ্যানিমেশনে দীনেশ যখন সুপারহিরো

অ্যানিমেশনে দীনেশ যখন সুপারহিরো

শনিবার পাঞ্জাবের বিরুদ্ধে কঠিন ম্যাচে ২ রানে জয় আসার পর কেকেআর ফ্যাঞ্চাইজির পক্ষ থেকে দীনেশকে সুপার হিরোর সঙ্গে তুলনা করা হয়েছে। যেখানে একটি অ্যানিমেশন ভিডিওতে কেকেআর কাপ্তানকে সুপারহিরোর চরিত্রে দেখানো হয়।

সুপার ক্যাপ্টেন দীনেশের হাত ধরে হ্যাটট্রিকের সামনে কেকেআর

সুপার ক্যাপ্টেন দীনেশের হাত ধরে হ্যাটট্রিকের সামনে কেকেআর

সুপার ক্যাপ্টেন দীনেশের হাত ধরে চেন্নাই ও পাঞ্জাব বধের পর এবার জয়ের হ্যাটট্রিকের সামনে কলকাতা নাইট রাইডার্স। সোমবার আরসিবির বিরুদ্ধে ম্যাচ জিততে পারলে মরসুমে প্রথমবার জয়ের হ্যাটট্রিক করবেন নাইটরা।

ব্যাট হাত যখন সুপার হিরো দীনেশ

ব্যাট হাত যখন সুপার হিরো দীনেশ

শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ দীনেশ কার্তিক ব্যাট হাতে সুপার হিরো হয়ে ওঠেন। পাঞ্জাবের বিরুদ্ধে রাসেল ও মর্গ্যান দ্রুত ফিরে যাওয়ার কারণে নাইট রাইডার্স একসময় অনেকটাই চাপে পড়ে গিয়েছিল। যে পরিস্থিতিতে ২৯ বলে ৫৮ রানের অধিনায়কোচিত ইনিংস খেলে দলকে ১৬৪ রানে পৌঁছে দেন কার্তিক। এর আগে চলতি আইপিএলে পাঁচ ম্যাচে দীনেশের ঝুলিতে মাত্র ৪৯ রান ছিল।

অধিনায়ক দীনেশ যখন সুপার হিরো

অধিনায়ক দীনেশ যখন সুপার হিরো

চেন্নাই ও পাঞ্জাব দুই মহারণে ম্যাচের স্লগ ওভারে বোলিং পরিবর্তন বাজিমাত করেন দীনেশ। প্রথম ম্যাচে বরুণ চক্রবর্তী-নারিন জুটিতে শেষে ব্যবহার করে ধোনিকে আউট করান। এরপর রাসেলকে দিয়ে ১৮ ও ২০ ওভার করিয়ে ১০ রানে কঠিন ম্যাচ জিতিয়েছিলেন। এরপর পাঞ্জাবের বিরুদ্ধে রাসেলের চোটের পর নারিনকে দিয়ে ১৮ ও ২০ ওভার করিয়ে কৃপণ বোলিং ও আঁটোসাঁটো ফিল্ডিংয়ে চাপ তৈরি করে দলকে ২ রানে ম্যাচ জেতান। সেই সঙ্গে ব্যাটে ৫৮ রান হাঁকিয়ে নাইটদের সুপার ক্যাপ্টেন ম্যাচের সেরা হয়েছেন।

এই ৫ কারণে আইপিএল ২০২০তে একের পর এক ম্যাচ হেরে চলেছে চেন্নাই সুপার কিংস

English summary
Ipl 2020: kkr post Dinesh Karthik as newest Superhero after win aginst Punjab
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X