• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: কেকেআরে মর্গ্যান যোগ দেওয়ায়, রাসেলকে কি টপ অর্ডারে দেখা যাবে, কী বললেন কোচ

  • |

আইপিএল ২০২০ তে ঢাকে কাঠি। শনিবার ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহীতে ১৩ তম আইপিএলের ক্রিকেটযুদ্ধ শুরু। গত বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স আজ চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল ২০২০-র অভিযান শুরু করছে। এরপর ২৩ সেপ্টেম্বর নাইটদের বিরুদ্ধে ম্যাচ খেলবে রোহিতরা। শেষবার আইপিএলে ওয়াংখেড়েতে মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ হেরেছিল কেকেআর। এবার তাই মরুশহরে রোহিতদের ধরাশায়ী করে ১৩ তম আইপিএল শুরু করতে অঙ্ক কষা শুরু নাইট শিবিরের।

আন্দ্রে রাসেলের ভূমিকা কী হবে?

আন্দ্রে রাসেলের ভূমিকা কী হবে?

প্রস্তুতি শেষে এই নিয়ে আজ সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন নাইট কোচ ব্রেন্ডন ম্যাককুলাম। সেখানেই এবছর আন্দ্রে রাসেলের ভূমিকা কী হবে সেই নিয়ে মুখ খুললেন ম্যাককুলাম।

নাইটদের মিডল অর্ডারে একাধিক নির্ভরযোগ্য নাম

নাইটদের মিডল অর্ডারে একাধিক নির্ভরযোগ্য নাম

এবছর নাইট রাইডার্সের মিডল অর্ডারে নির্ভরযোগ্য ইয়ন মর্গ্যান রয়েছেন। ২০১৯ সালে ইংল্যান্ডকে বিশ্বকাপ দেওয়া অধিনায়ক আসায় কেকেআরের ব্যাটিং অনেকটাই শক্তিশালী হয়েছে বলা চলে। সঙ্গে মর্গ্যানের জাতীয় দলের সঙ্গী মারকুটে ব্যাটসম্যান টম ব্যাটন রয়েছেন। মিডল অর্ডারে নীতিশ রানা রয়েছেন। অধিনায়ক দীনেশ ফিনিশারের রোলে সাম্প্রতিক সময়ে আবার নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। সেক্ষেত্রে মর্গ্যান আসায় রাসেলকে কি এবছর টপ অর্ডারে দেখা যেতে পারে, ব্রেন্ডনের কাছে এই প্রশ্নই রাখা হয়েছিল।

কোচ ব্রেন্ডন ম্যাককুলামের উত্তর

কোচ ব্রেন্ডন ম্যাককুলামের উত্তর

প্রশ্নের উত্তরে নাইটদের কোচ ম্যাককুলাম বলেন, 'এবছর কেকেআর মিডল অর্ডারে খেলার জন্য একাধিক নাম রয়েছে। বিশেষ করে মর্গ্যানের কথা বলত হবে। মর্গ্যানকে নিলামে পাওয়ার আমাদের কাছে অন্যতম সেরা প্রাপ্তি। মর্গ্যানের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে। সেই সঙ্গে দ্রুত রান করতে পারে। তাই মিডল অর্ডার থেকে শুরু করে দলের লিডারশিপ গ্রুপে মর্গ্যান থাকছে।'

রাসেলকে নিয়ে কী বললেন ম্যাককুলাম

রাসেলকে নিয়ে কী বললেন ম্যাককুলাম

সঙ্গে কেকেআর কোচ আরও জুড়েছেন, 'সেই সঙ্গে রাসেলের প্রশংসা করতেই হবে। গত বছর রাসেল টুর্নামেন্টে ৫২টি ছক্কা হাঁকিয়েছিল। ইনিংসের শেষ দশ ওভার ওর হাতে থাকলে রাসেল যেকোনও ম্যাচের রঙ পাল্টে দিতে পারেন। সেই কারণেই এবছর রাসেলকে নিয়ে অন্য পরিকল্পনা থাকবে। টপ অর্ডারে নিশ্চয় রাসেল সুযোগ পেতে চলেছেন। তবে ম্যাচের পরিস্থিতি দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।'

English summary
IPl 2020: KKR news, will andre russell bat in top order, what Cocah Brendon McCullum exlain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X