• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: ছক্কা হাঁকিয়ে অনুশীলনে যোগ রাসেলের, নেটে বোলিং নারিন-গ্রিন-আলি খানের

  • |

আইপিএল ২০২০-র (IPl 2020) শুরুর অপেক্ষার আর কিছু মুহূর্ত। ঘড়ির কাঁটার ৭.৩০ মিনিট বাজলেই আমিরশাহীতে ১৩তম আইপিএলে (IPL 13) বল গড়াতে চলেছে। মার্চ থেকে দীর্ঘ অপেক্ষার পর আজ সব বাধা কাটিয়ে আইপিএলের পর্দা ওঠার অপেক্ষা। প্রথম ম্যাচে গত বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের(MI) প্রতিপক্ষ সিএসকে(CSK)। এরপর ২৩ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে ম্যাচ খেলবেন রোহিতরা। আর সেই ম্যাচের জন্য শুক্রবার নাইট শিবিরের প্রস্তুতিতে যোগ দিলেন আন্দ্রে রাসেল-সুনীল নারিন সহ চার ক্রিকেটার।

কেকেআর শিবিরে যোগ দিলেন চার ক্রিকেটার

কেকেআর শিবিরে যোগ দিলেন চার ক্রিকেটার

শুক্রবার কেকেআরের চার ক্রিকেটার কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে জৈব সুরক্ষা বলয়ের মধ্য়ে নাইট শিবিরে যোগ দিয়েছেন। এই চার ক্রিকেটার হলেন আন্দ্রে রাসেল, সুরিন নারিন, ক্রিস গ্রিন ও আলি খান। প্রসঙ্গত মার্কিন যুক্তরাষ্ট্র থেকে এই প্রথম কোনও ক্রিকেটার আইপিএলে সুযোগ পেয়েছেন। ফলে টি-২০ ক্রিকেট খ্যাত আলি খানকে ঘিরে নাইট ফ্যানেদের হৃদয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

কোচিংয়ে যোগ ম্যাককুলাম ও প্রবীন তাম্বের

কোচিংয়ে যোগ ম্যাককুলাম ও প্রবীন তাম্বের

চার ক্রিকেটারের পাশাপাশি কোয়ারেন্টাইনের পর নাইটদের কোচিংয়ে যোগ দিলেন বেন্ডন ম্যাককুলাম। কোচিং স্টাফে রয়েছেন প্রবীন তাম্বে। সিপিএল খেলে নারিন, গ্রিন, আলি খান, রাসেল, তাম্বে ও সিপিএল চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্স দলের কোচ ম্যাককুলাম শুক্রবার আবুধাবির বিমান ধরেন। মরুশহরে পৌঁছে ৬ দিনের কোয়ারেন্টাইনে থেকে তারা দলের সঙ্গে যোগ দিলেন।

রাসেল-নারিন-গ্রিনদের প্রস্তুতি

রাসেল-নারিন-গ্রিনদের প্রস্তুতি

কেকেআরের পোস্ট কার ছবি ভিডিওতে দেখা গিয়েছে নাইটদের জার্সিতে প্রথম প্রস্তুতিতেই আন্দ্রে রাসেল ব্যাটিং ও বোলিং ঝালিয়ে নিয়েছেন। দারুণ সুইংয়ে রাসেলকে বেশ কয়েকটি ছক্কা হাঁকাতেও দেখা গিয়েছে। অন্যদিকে নারিন-গ্রিনরা সিপিএলে খেলে এসে নেটে স্পিন ঝালিয়ে নিলেন। উল্লেখ্য এই প্রথম আইপিএলে খেলতে চলেছেন গ্রিন। ফাইনালে ২উইকেট নিয়ে ত্রিনবাগো নাইট রাইডার্সকে চ্যাম্পিয়ন করার পর আবুধাবিতে পৌঁছে বল হাতে অনুশীলনে নিজেকে উজাড় করে দিলেন আলি খান।

 প্রথম ম্যাচে কোন চার বিদেশি খেলতে পারে

প্রথম ম্যাচে কোন চার বিদেশি খেলতে পারে

মর্গ্যান, ব্যান্টন, কামিন্সরা আবুধাবি পৌঁছলেও আবুধাবির কোয়ারেন্টাইন নীতির কারণে ৩৬ ঘন্টার বদলে তাঁদের ৬ দিনই হোটেল বন্দি থাকতে হবে বলে জানা গিয়েছে। ফলে এই তিন ক্রিকেটার ২৩ সেপ্টেম্বর দলের সঙ্গে যোগ দিতে পারবেন। সেক্ষেত্রে ২৩ সেপ্টেম্বর মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে রাসেল, নারিনের সঙ্গে আলি খান ও ক্রিস গ্রিন খেলতে পারেন। এমনটা হলে ১৩ তম আইপিএলে নাইটদের অভিযান ম্যাচেই আলি খান ও ক্রিস গ্রিনের অভিষেক হতে পারে।

English summary
IPl 2020: KKR news Update, Andre Russell to Sunil Narine starts Practice for kolakta Knight Riders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X