• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কামিন্স থেকে কুলদীপ, শাহরুখের কোন সিনেমায় মজে কোন কেকেআর তারকা

  • |

শাহরুখ খানের ৫৫ তম জন্মদিনে মজে কলকাতা নাইট রাইডার্স। ইতিমধ্য়ে রবিবার রাতে বাদশার জন্মদিনের কয়েক ঘন্টা আগে রাজস্থানকে ৬০ রান হারিয়ে পয়েন্ট টেবিলে চার নম্বরে উঠে এসে বাদশাহী উপহার দিয়েছেন নাইট তারকারা। ফলে আইপিএল ২০২০-র শেষ দুই ম্যাচে দিল্লি-আরসিবি লড়াইয়ে কোনও একটি দল ২০ বা তার বেশি রানে হারলে এবং সানরাইজার্স শেষ ম্যাচে হারলে হাসতে হাসতে প্লে অফে যাওয়ার সুযোগের সামনে কেকেআর। বাদশার জন্মদিনের আগের রাতে পয়েন্ট টেবিলে আট থেকে চারে পৌঁছে প্লে অফের দরজার কাছাকাছি পৌঁছে যাওয়ায় নাইট শিবিরে আনন্দ এখন দ্বিগুণ হয়েছে। এর মাঝেই বাদশার জন্মদিন উপলক্ষ্যে বিশেষ ভিডিওতে শাহরুখকে শুভেচ্ছা কেকেআর ক্রিকেটারদের যেখানে কামিন্স থেকে কুলদীপ, শাহরুখের কোন সিনেমায় মজে, নিজে মুখে জানালেন নাইট ক্রিকেটাররা।

শাহরুখের কোন সিনেমা পছন্দ কুলদীপ যাদবের

শাহরুখের কোন সিনেমা পছন্দ কুলদীপ যাদবের

নাইটদের চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব তাঁর পছন্দের শাহরুখের সিনেমার নাম জানাতে গিয়ে 'জোশ' সিনেমাটির নাম নিয়েছেন। অন্যদিকে নাইটদের হয়ে এবার একটি ম্যাচেও সুযোগ পাননি সিদ্ধেশ লাড। তবে ভবিষ্যতের তারকা হওয়ার দাবিদার এই ক্রিকেটার শাহরুখের 'কাল হো না হো' সিনেমাটি তাঁর ফেভারিট হিসেবে বাছলেন।

শাহরুখের কোন চরিত্র অভিনয় করতে চাইবেন মাভি-ত্রিপাঠী

শাহরুখের কোন চরিত্র অভিনয় করতে চাইবেন মাভি-ত্রিপাঠী

শাহরুখের কোন চরিত্রে অভিনয় করতে চাইবেন, এই প্রশ্নে লাজুক রাহুল ত্রিপাঠী অবশ্য প্রতিযোগিতায় অংশ নেওয়া থেকেই বেরিয়ে আসেন। শাহরুখের অভিনীত চরিত্রে অভিনয় করা তাঁর কাছে দুসাধ্যের বলে রাহুল জানিয়েছেন। সেই সঙ্গে শিবম মাভি আবার হাসতে হাসতে ডিডিএলজে সিনেমায় শাহরুখের চরিত্রটি করার সুযোগ পেলে আপ্লুত হবেন বলে জানান।

লকি ফার্গুসন ও প্যাট কামিন্সের পছন্দের সিনেমা কোনটা

লকি ফার্গুসন ও প্যাট কামিন্সের পছন্দের সিনেমা কোনটা

লকি ফার্গুসন আবার শাহরুখের সুপার হিরো লুকের বেশি ভক্ত। সেই কারণেই শাহরুখের 'রা ওয়ান' সিনেমাতে মজে কিউয়ি ক্রিকেটার। অন্যদিকে প্যাট কামিন্স আবার এখনও শাহরুখ খানের কোনও সিনেমা দেখে উঠতে পারেননি ফলে সতীর্থদের সঙ্গে এই লড়াইয়ে পিছিয়ে রয়েছেন বলে হাসতে হাসতে শিকার করে নিয়েছেন।

শাহরুখকে শুভেচ্ছা জানাতে গিয়ে নাচলেন দ্রে রাস

শাহরুখকে শুভেচ্ছা জানাতে গিয়ে নাচলেন দ্রে রাস

অন্যদিকে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছায় দ্রে রাস আন্দ্রে রাসেল থেকে রাহুল ত্রিপাঠী আবার 'রা ওয়ান' সিনেমায় শাহরুখের 'ছাম্মাক ছাল্লো' গানের ছন্দে কোমড় দোলালেন।

কলকাতাঃ দীপাবলীর আগে আলোর বাজারে বিক্রি তেমন নেই, এলইডি, গোল্ডেন চেনের চাহিদা কম

ছবি সৌজন্যে শাহরুখের ইনস্টাগ্রাম পোস্ট

শাহরুখের জন্মদিনে স্পেশাল ভিডিও কেকেআরের, বাদশার সঙ্গে প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা শেয়ার দীনেশের

English summary
Ipl 2020: KKR Cricketers wish Happ Birthday SRK, Cricketers share best movie name of Srk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X