• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : কেকেআরের হয়ে সবচেয়ে বেশি শূন্য করা ব্যাটসম্যানদের তালিকাতেও সৌরভ

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল। টুর্নামেন্ট ঘিরে উন্মাদনার পারদ চড়ছে। আইপিএলের অন্যতম আকর্ষণ তথা দুই বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স এবার কেমন পারফরম্যান্স দেয়, সেদিকে তাকিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমীরা। তার আগে দেখে নেওয়া যাক কেকেআরের জার্সিতে সবচেয়ে বেশিবার শূন্য করা ব্যাটসম্যানদের ক্রমতালিকা।

গৌতম গম্ভীর

গৌতম গম্ভীর

কেকেআরের জার্সিতে আইপিএলে সবচেয়ে বেশি রান করা প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর টুর্নামেন্টে সবচেয়ে বেশি বার শূন্য রানেও আউট হয়েছেন। বলিউড বাদশা শাহরুখ খান শিবিরের হয়ে খেলার সময় ১০ বার কোনও রান না করেই সাজঘরে ফিরতে হয়েছে গৌতিকে।

ইউসুফ পাঠান

ইউসুফ পাঠান

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ইউসুফ পাঠান। আইপিএলে কেকেআরের হয়ে ১৮৯৩ রান করা পাঠান এই দলের জার্সিতে ৭ বার শূন্য রানেও আউট হয়েছেন।

তৃতীয় স্থানে তিন

তৃতীয় স্থানে তিন

ভারতের প্রাক্তন লেগ স্পিনার পীয়ূষ চাওলা তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছেন। কেকেআরের হয়ে ৭০টি ম্যাচ খেলা চাওলা এই দলের জার্সিতে পাঁচ বার শূন্য রানেও আউট হয়েছেন। কেকেআরের হয়ে খেলার সময় সম সংখ্যকবার শূন্য রানে আউট হয়েছেন মনোজ তিওয়ারি ও জ্যাক কালিসও।

চতুর্থ স্থানে দুই

চতুর্থ স্থানে দুই

কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে খেলতে গিয়ে মোট ৪ বার শূন্য রানে আউট হয়েছেন স্পিনার সুনীল নারিন এবং ব্যাটসম্যান রবিন উথাপ্পা। তাঁরা তালিকার চতুর্থ স্থানে অবস্থান করছেন।

পঞ্চম স্থানে সৌরভ

পঞ্চম স্থানে সৌরভ

কেকেআরের হয়ে সর্বাধিক বার শূন্য রানে আউট হওয়া ক্রিকেটারদের তালিকায় রয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। শাহরুখ খান শিবিরের হয়ে তিন এই লজ্জার মুখোমুখি হয়েছেন মহারাজ। একই আসনে আসীন নিউজিল্যান্ডের কলিন ডে গ্রান্ডহোম, রায়ান টেন ডেসকাটে এবং ডেভিড হাসি।

করোনা আবহেই 'দাদাগিরি আনলিমিটেড'-এর শুটিং শেষ সৌরভের, ছবি ভাইরাল

English summary
IPL 2020 : KKR batsmen who scored most ducks in the tournament history news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X