• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে করোনা থাবার পরও হুঁশ নেই, কোভিড নিয়ম ভেঙে বড় বিতর্কে ক্রিস গেইল

  • |

ক্রিস গেইল আর বিতর্ক যেন কেউ কাউকে পিছু ছাড়ে না। করোনাকালে পার্টি করে সম্প্রতি বিতর্কে জড়ান ক্রিস গেইল। আইপিএল খেলতে আসার আগে উসেইন বোল্টের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন গেইল। জন্মদিনের সেই পার্টির পর বোল্ট করোনা আক্রান্ত হয়েছেন। বোল্টের সঙ্গে পার্টিতে ফূর্তি করেছিলেন গেইল। তবে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসার তিনি বিমান ধরে দুবাইয়ে এসেছেন। আইপিএলে খেলতে দুবাই পৌঁছে এবার নতুন বিতর্কে জড়িয়ে গেলেন উইনিভার্স বস।

করোনা নিয়ে নিয়ম ভাঙলেন গেইল

করোনা নিয়ে নিয়ম ভাঙলেন গেইল

জানা গিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের তারকা এই ক্রিকেটার দুবাইয়ে পৌঁছে নাকি একটি বিজ্ঞাপনের শুটিং করেন। আইপিএলের নিয়ম অনুযায়ী কোনও শহর থেকে আমিরশাহী পৌঁছনোর পর ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফদের বিসিসিআইয়ে ঠিক করে দেওয়া প্রোটোকল অনুযায়ী ছয় দিন হোটেলে কোয়ারেন্টানইনে থাকতে হবে।

 বিজ্ঞাপনের শুটিং সারলেন গেইল

বিজ্ঞাপনের শুটিং সারলেন গেইল

করোনা নিয়ে বিসিসিআইয়ের এসওপির এই নিয়মই নাকি ভেঙেছেন ক্রিস গেইল। জানা গিয়েছে দুবাই পৌঁছানোর পর তিনি ২ দিন পর কোয়ারেন্টাইনে প্রবেশ করেন তিনি। এর মাঝে তিনি বিজ্ঞাপনের শুটিং করেছেন। ফলাও করে সেই শুটিংয়ের ছবি পোস্ট করেছেন গেইল। করোনার জন্য সাবধান হওয়া নিয়ে বিশ্বজুড়ে বিভিন্ন ক্ষেত্রে প্রচার চলছে। তারপরও আইপিএল খেলতে গিয়ে কীভাবে কোয়ারেন্টাইনে না থেকে গেইল শুটিং সেরে নিলেন, গেইলের সেই দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন উঠছে।

আইপিএলে করোনা ধাক্কা

আইপিএলে করোনা ধাক্কা

প্রসঙ্গত আইপিএল খেলতে গিয়ে দুবাইয়ে উপস্থিত চেন্নাই সুপার কিংস দলের ২ ক্রিকেটার ও ১২ জন সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়েছে।

আইপিএলের সূচি প্রকাশ পিছিয়ে

আইপিএলের সূচি প্রকাশ পিছিয়ে

যে কারণে টুর্নামেন্টের সূচি কবে প্রকাশ করা হবে সেই নিয়ে বড় উদ্বেগ তৈরি হয়ে গিয়েছে। এর মাঝেই এবার গেইল করোনার নিয়ম ভাঙায় বড় বিতর্ক তৈরি হয়ে গেল।

English summary
IPL 2020: Kings Xi Punjab's Chris Gayle in controversy as he shoots for ad before quarantine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X