• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: হারের হ্যাটট্রিক পাঞ্জাবের, ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে অধিনায়ক হিসেবে এই ৫ ভুল রাহুলের

  • |

দুবাইয়ে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাবের ১০ উইকেটে হার। ১৭৯ রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের হয়ে শেন ওয়াটসন ও ফ্যাফ ডুপ্লেসিস ১৮১ রানের পার্টনারশিপ হাঁকিয়ে চেন্নাইকে ৩ ম্যাচ পর জয়ের ছন্দে ফেরালেন। আইপিএল ২০২০তে এই প্রথম দুবাইয়ে রান তাড়া করে ম্যাচ জিতল কোন দল। ম্যাচ জেতার পর দলের দুই ওপেনারের অভিজ্ঞতার প্রশংসা করেন ধোনি। একনজরে ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে অধিনায়ক হিসেবে কোন ৫ ভুল করে লোকেশ রাহুল এদিন ম্যাচ হারলেন জেনে নেওয়া যাক।

আইপিএল ২০২০: হারের হ্যাটট্রিক পাঞ্জাবের, ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে অধিনায়ক হিসেবে এই ৫ ভুল রাহুলের

ভুল ১) ক্রিকেট বিশেষজ্ঞদের মতে দল নির্বাচনে ভারসাম্য আনতে বারবার ভুল করছেন লোকেশ রাহুল। ক্রিস গেইলের মতো ক্রিকেটারকে ডাগাআউটে বসিয়ে রেখে ৫ ম্যাচ খেলে ৪ ম্যাচে হার কিংস ইলেভেন পাঞ্জাবের।

ভুল ২) কোন যুক্তিতে ম্যাক্সওয়েল দিনের পর দিন সুযোগ পাচ্ছেন, তা নিয়েও প্রশ্ন উঠছে। আইপিএল ২০২০তে ফিনিশার হয়ে উঠতে ব্যর্থ ম্যাক্সওয়েল।

ভুল ৩) ম্যাক্সওয়েল দিনের পর দিন খেলতে পারেন, অথচ আফগানিস্তানের তরুণ স্পিনার মুজীব রহমানকে বসিয়ে রেখেছেন রাহুল। বিদেশির টি-২০ ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম্যান্স রয়েছে মুজিবের।

ভুল ৪) ম্যাক্সওয়েলের মতো আরও এক ক্রিকেটার দলকে ডোবাচ্ছেন। তিনি ক্রিস জর্ডন। ব্যাটে প্রথম ম্যাচে জয় এনে দেওয়ার সুযোগের সামনে দাঁড়িয়ে ডুবিয়ে দিয়েছেন, বলেও পারছেন না। অবিলম্বে তাঁকে পাকাপাকিভাবে বসানো প্রয়োজন।

ভুল ৫) প্রয়োজনে ওপেনিংয়ে এবার রাহুল, গেইল ও মায়াঙ্ককে ব্যবহার করুন। এরপর তিনি ফিনিশার হিসেবে খেলতে আসুন। সাদা বলের ক্রিকেটে রাহুল একাধিক পজিশনে খেলতে পারেন। সেই কারণেই দলে ফিনিশার না থাকায় এবার তিনি নিজের ভূমিকা বদল করে দেখতে পারেন।

English summary
Ipl 2020: Kings Xi punjab lose by 10 wicket against Csk, why Lokesh Rahul lose to Dhoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X