• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : শারজায় শান্ত রাসেল-ঝড়, ১০ রান দিয়ে যুদ্ধ জয় রাবাডার

শারজায় শান্ত আন্দ্রে রাসেল-ঝড়। বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার কাগিসো রাবাডার বিরুদ্ধে হার স্বীকার করলেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার। ব্যর্থ হল কেকেআর।

শনিবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২২৮ রান তোলে দিল্লি ক্যাপিটালস। দলের ওপেনার পৃ্থ্বী শ ও শিখর ধাওয়ানের মধ্যে ৫৬ রানের পার্টনারশিপ হয়। ১৬ বলে ২৬ রান করে আউট হন গব্বর। ৪১ বলে ৬৬ রান করে আউট হন পৃথ্বী। ৩৮ বলে ৮৮ রানের ঝড়ো ইনিংস খেলেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। ১৭ বলে ৩৮ রান করেন ঋষভ পন্থ।

আইপিএল ২০২০ : শারজায় শান্ত রাসেল-ঝড়, ১০ রান দিয়ে যুদ্ধ জয় রাবাডার

পাহাড়-প্রমাণ স্কোর তাড়া করে ম্যাচ জেতার জন্য হার্ড হিটার আন্দ্রে রাসেলের দিকে তাকিয়ে ছিল কলকাতা নাইট রাইডার্স। সেই মতো দিল্লির বিরুদ্ধে তাঁকে চার নম্বরে ব্যাট করতে পাঠিয়েছিল শাহরুখ খান শিবির। রাসেলের বিরুদ্ধে বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার কাগিসো রাবাডাকে লড়িয়ে দিয়েছিল ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স।

ওভারের প্রথম বল ফুলটস ফেলেন রাবাডা। পড়তে ভুল করেন রাসেল। দ্বিতীয় বলে সোজা ব্যাট চালিয়ে চার মারেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার। তৃতীয় বলে কোনও রান না হওয়ায় রাসেলের ওপর চাপ বাড়ে। চতুর্থ বলে সোজা ছক্কা হাঁকিয়ে সেই চাপ কিছুটা কমান কেকেআরের মাসেলম্যান। ১০ রানে এগিয়ে থাকা রাসেলকে পঞ্চম বলে আউট করে লড়াই জিতে যান কাগিসো রাবাডা। লম্বা শট মারতে গিয়েই আউট হন কেকেআরের প্রাণভোমরা।

২০১২ থেকে এখনও পর্যন্ত আইপিএলে ৬৮টি ম্যাচ খেলে ১৪৪৮ রান করেছেন আন্দ্রে রাসেল। গত আইপিএলে ১৪ ম্যাচ খেলে ৫১০ রান করেছিলেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার। সে তুলনায় টুর্নামেন্টের এবারের সংস্করণে এখনও পর্যন্ত শান্ত রাসেলের ব্যাট। ৪ ম্যাচ খেলে মাত্র ৪৮ রান করেছেন কেকেআর তারকা।

English summary
IPL 2020 : Kagiso Rabada beat Andre Russell by 10 runs and 1 Wickets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X