• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তোমার মিষ্টি হাসিটা মিস করছি! অভিনেত্রীর সঙ্গে ডেট পৃথ্বী শয়ের? জল্পনা তুঙ্গে

  • |

ক্রিকেট তারকাদের সঙ্গে বিনোদন দুনিয়ায় সম্পর্কে জড়ানো একেবারেই নতুন নয়, অতীতে বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে শুরু করে যুবরাজ সিং-হ্যাজেল কিচরা সম্পর্ক জড়িয়েছেন। সম্পর্কের টানে সাত পাতে বাধা পড়েছেন এই সব কাপল। বর্তমান প্রজন্ম ধরলে বিনোদন জগৎ থেকে আথিয়া শেট্টির সঙ্গে ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের বিশেষ সম্পর্ক রয়েছে। এবার আরও এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে বিনোদন দুনিয়ায় কানেকশনের গুঞ্জন শোনা যাচ্ছে।

ভারতীয় কোন ক্রিকেটারকে নিয়ে গুঞ্জন

ভারতীয় কোন ক্রিকেটারকে নিয়ে গুঞ্জন

সোশ্যাল মিডিয়ায় জোড় গুঞ্জন হিন্দি সিরিয়ালের জগতের জনপ্রিয় অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শয়ের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে।

বি-টাউনের অভিনেত্রীকে নিয়ে কেন গুঞ্জন

বি-টাউনের অভিনেত্রীকে নিয়ে কেন গুঞ্জন

আইপিএল খেলতে এই মুহূর্তে আরব আমিরশাহীতে রয়েছেন পৃথ্বী শ। সেখানেই তিনি দিল্লি ক্যাপিটালস দলের হয়ে মাঠ কাঁপাতে প্রস্তুতি নিচ্ছেন। নিজের ফিটনেস চর্চা থেকে শুরু করে ব্যাট হাতে মাঠে নেমে পড়া। সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে থাকেন পৃথ্বী। সব ভিডিওতে একটি মিল রয়েছে। পৃথ্বী কোনও ভিডিও পোস্ট করলে কমেন্ট করতে মিস করেন না প্রাচী সিং।

ক্রিকেট-সিনে দুনিয়ার পুনরায় মিলন?

ক্রিকেট-সিনে দুনিয়ার পুনরায় মিলন?

পৃথ্বী শয়ের একটি পোস্টে এক অন্তরঙ্গ কমেন্ট করেছেন প্রাচী সিং। সেই কমেন্টের পরই পৃথ্বী-প্রাচীর হাত ধরে পুনরায় ক্রিকেট ও সিনে দুনিয়ার মিলন হতে চলেছে বলে গুঞ্জন। দুই তারকা অবশ্য এই নিয়ে প্রকাশ্য এখনও কোনও মন্তব্য করেননি।

ঠিক কী লিখেছেন প্রাচী

ঠিক কী লিখেছেন প্রাচী

পৃথ্বীর এক পোস্টে প্রাচী লেখেন 'তোমার ঐ মিষ্টি হাসিটা আমি মিস করি।' এরপরই লজ্জা পাওয়ার ইমোজি ব্যবহার করে প্রাচীকে রিপ্লাই করেন পৃথ্বী। দুজনের এই কথোপকথনের পরই পৃথ্বী-প্রাচীকে নিয়ে গুঞ্জন শুরু।

এ বছর আর এএফসি কাপ খেলা হচ্ছে না এটিকে-মোহনবাগানের, জেনে নিন কারণ

English summary
IPL 2020: Is Prithvi Shaw dating with color tv udaan actress model prachi singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X