• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০'তে করোনা আতঙ্কের জের! টিকিট বিক্রি বন্ধতে ফাঁকা মাঠেই হতে পারে ম্যাচ

  • |

করোনা আতঙ্কের জেরে ভারতে আইপিএল হওয়া নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। প্রাণঘাতী করোনা ভাইরাসের আতঙ্কে ক্রীড়াক্ষেত্রে বড়সড় প্রভাব পড়তে চলেছে। ইতিমধ্যে আন্তর্জাতিক ক্রীড়াক্ষেত্রে করোনার প্রভাবে একাধিক ম্যাচ বাতিল হয়েছে। যার মধ্যে ইতালির সিরি এ লিগের ম্যাচ রয়েছে।

আইপিএল ২০২০তে করোনা আতঙ্কের জের! টিকিট বিক্রি বন্ধতে ফাঁকা মাঠেই হতে পারে ম্যাচ

এবার আইপিএল খেলার বিরোধীতা করে টুর্নামেন্ট বন্ধের দাবিতে কেন্দ্রকে চিঠি দিয়েছে কর্নাটক সরকার। অন্যদিকে এদিন মাদ্রাজ হাইকোর্টে আইনজীবী জি অ্যালেক্স বেনজিগার মামলা দায়ের করেন। যারপর এবার মহারাষ্ট্রে আইপিএলের টিকিট বিক্রি বন্ধ হওয়া শুরু হতে চলেছে বলে খবর।

বুধবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ও উপ মুখ্যমন্ত্রী করোনা ভাইরাস নিয়ে আপতকালীন বৈঠক করেন। যারপর স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই সঙ্গে করোনা ভাইরাস যাতে ছড়িয়ে না যায়, তার জন্য সবধরনের জমায়েতে নিষিদ্ধ করা হয়েছে।

আইপিএলের অফলাইন টিকিট বিক্রির ক্ষেত্রে জমায়েত হতে পারে। সেই আশঙ্কাতেই এই সিদ্ধান্ত নেওয়া হতে চলেছে বলে জানা গিয়েছে। সতর্কতা নিতেই এই সিদ্ধান্ত নেওয়া হতে পারে। মহারাষ্ট্র সরকারের এই মন্ত্রী জানিয়েছেন, বিধানসভার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে দ্রুতই বিবৃতি দেওয়া হবে।

মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, করোনার জেরে এখন সব ধরনের জমায়েত এড়িয়ে চলতে হবে। ক্যাবিনেটে আইপিএল টিকিট বিক্রি নিয়ে আলোচনা হয়েছে। সেক্ষেত্রে মুম্বইয়ে ফাঁকা স্টেডিয়ামেই ম্যাচ হতে পারে বলে মনে করা হচ্ছে।

ফাঁকা মাঠে ম্যাচ হলেও তাতে টুর্নামেন্টের অর্থনৈতিক ক্ষতি নাও হতে পারে। টিভি সম্প্রচার থেকে শুরু করে, ইন্টারনেট সম্প্রচারের মাধ্যমে টিকিট না বিক্রির ধাক্কা পুষিয়ে নিতে পারে আইপিএল।

English summary
IPl 2020: IPL tickets sales may ban in Maharashtra for coronavirus threat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X