• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০তে মাঠে নামার আগে হঠাৎ করেই মনখারাপ মহম্মদ শামির

  • |

আমিরশাহিতে আইপিএলে (IPL 2020) ঢাকে কাঠির আর মাত্র ৪ দিনের অপেক্ষা। এই মুহূর্তে ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটারদের মধ্যে শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। এর মাঝেই আইপিএল খেলতে গিয়ে মেয়ের কথা ভেবে আবেগপ্রবণ হয়ে পড়লেন ভারতীয় পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। ভারতীয় পেসারকে আইপিএলে (UAE IPL) কিংস ইলেভেন পঞ্জাবের (kings xi punjab) হয়ে খেলতে দেখা যাবে।

মেয়েকে নিয়ে যা বললেন শামি

মেয়েকে নিয়ে যা বললেন শামি

এক সাক্ষাৎকারে শামি তাঁর মেয়ে আইরাকে খুব মিস করছেন বলে প্রতিক্রিয়া দিয়েছেন। শামি বলেছেন, 'করোনার কারণে দেশে দীর্ঘ সময়ের লকডাউন ছিল। ফলে মেয়ের সঙ্গে দেখা হয়ে ওঠেনি। ও দ্রুত বড় হয়ে উঠেছে। মেয়ে খুব মিস করি। ওর অভাব অনুভব করছি।'

শামির বিরুদ্ধে হাসিনের অভিযোগ

শামির বিরুদ্ধে হাসিনের অভিযোগ

প্রসঙ্গত ২০১৮ সালে শামির বিরুদ্ধে তাঁর স্ত্রী বধূ-নির্যাতন ও পরিবারের সঙ্গে মিলিতভাবে খুনের চেষ্টার মামলা করেন। বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়ানোর অভিযোগও এনেছিলেন। আদালতে সেই মামলা এখনও শুনানি চলছে।

শামিকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে

শামিকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে

অন্যদিকে এবারের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব শিবিরে শামিকে নিয়ে প্রত্যাশা তুঙ্গে। অতীতে কুম্বলের কোচিংয়ে জাতীয় দলে খেলেছেন। এবার কিংবদন্তি স্পিনারের কোচিংয়ে আইপিএলে খেলবেন বলে মুখিয়ে রয়েছেন শামি। গত মরসুমে ১৪ ম্যাচ খেলে শামি ১৯ উইকেট নিয়েছিলেন।

নিজেকে উজার করে দিতে মরিয়া শামি

নিজেকে উজার করে দিতে মরিয়া শামি

দলের তরুণ অধিনায়ক লোকেশ রাহুলের সঙ্গে শামির বোঝপড়া ভালো। ধারাবাহিকভাবে ম্যাচ জিতে কোয়ালিফাই পর্বে ওঠার তাগিদে রাহুল শামিকে কীভাবে ব্যবহার করেন সেটাই এখনে দেখার।

মাঠে নামার কাউন্টডাউন শুরু করে দিয়েছেন শামি

মাঠে নামার কাউন্টডাউন শুরু করে দিয়েছেন শামি

লকডাউনে উত্তরপ্রদেশে তাঁর খামারবাড়িতেই শামিতে বল হাতে নেমে পড়তে দেখা গিয়েছে। দুবাই পৌঁছে এবার নিজেকে উজাড় করে দিচ্ছেন। নেটে নিজের সেরাটা দেওয়ার পর এবার মাঠে নেমে পড়ার অপেক্ষায় কাউন্টডাউন শুরু করে দিয়েছেন ভারতীয় পেসার।

ফুটবল মাঠে বর্ণবিদ্বেষ, বাঁদর বলায় ফুটবলারের মুখ ফাটিয়ে না দিতে পারায় আফসোস নেইমারের

ছবি সৌজন্যে শামির ইনস্টাগ্রাম

English summary
IPL 2020 in UAE: I miss my daughter Aira a lot, says emotional Mohammad Shami
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X