• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিকেটে আসার কথা ছিল না, অর্থের অভাবেই ২২ গজে এসে পড়া, জানালেন কেকেআর তারকা

  • |

ক্রিকেটে আসার কথা ছিল না! অর্থের অভাবেই ২২ গজে এসে পড়েন! ভাগ্যিস এসেছিলেন, নইলে দারুণ এক ক্রিকেট প্রতিভা থেকে বঞ্চিত হত ক্রিকেটদুনিয়া। একসময় স্থাপত্যকার হিসেবে কেরিয়ার গড়বেন বলে সিদ্ধান্ত নিয়ে এগোচ্ছিলেন, সেই মতো ফ্রিলাইন্সিং করেছিলেনও কিন্তু পরিবার চালানোর জন্য়ে অর্থের যোগান হচ্ছিল না, সেই কারণেই ক্রিকেটে আসা। নিজের ক্রিকেট কেরিয়ার সম্পর্কে এমনটাই জানিয়েছেন কেকেআরে হয়ে চলতি মরসুমে এখনও পর্যন্ত সর্বোচ্চ ১২টি উইকেট পাওয়া রহস্যময় স্পিনার বরুণ চক্রবর্তী।

দিল্লির বিরুদ্ধে বোলিং

দিল্লির বিরুদ্ধে বোলিং

দিল্লির বিরুদ্ধে ম্যাচে তাঁর স্পিনের জাদুতে শ্রেয়স আইয়ারের দল কুপোকাত হয়। ম্যাচে ৫টি উইকেট নেন চক্রবর্তী। অথচ এই বরুণই আইপিএল ২০২০তে শুরু থেকে কেকেআর সুযোগ পাননি। কুলদীপ ফর্মে না থাকার কারণে বরুণ সুযোগ পান। যারপর প্রথম কয়েকটি ম্যাচে চক্রবর্তী কৃপণ বোলিং করে ও নিয়মিত উইকেটের মধ্য়ে থেকে দলের নজরে পড়ে যান। সেখান থেকেই দিল্লি ম্যাচে একেবারে পাঁচ পাঁচটি উইকেট শিকার। ২০১৯ সাল থেকে আইপিএল খেলছেন।

কবে থেকে আইপিএলে বরুণ চক্রবর্তী

কবে থেকে আইপিএলে বরুণ চক্রবর্তী

গত বছর পাঞ্জাবের হয়ে কেকেআরের বিরুদ্ধে একটি ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচ চোট পান, যেকারণে আইপিএল ২০১৯ থেকে ছিটকে যেতে হয়েছিল। পরের বছর কেকেআর তাঁকে দলে নিয়ে বল হাতে স্পিন ভেল্কিতে প্রতিপক্ষদের হাঁটু কাঁপাচ্ছেন কর্ণাটকি স্পিনার।

কেন স্থাপত্যকার থেকে ক্রিকেটে বরুণ চক্রবর্তী

কেন স্থাপত্যকার থেকে ক্রিকেটে বরুণ চক্রবর্তী

তাঁর কেরিয়ার নিয়ে বিশিষ্ট ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হর্ষ ভোগলে জানতে চাইলে বরুণ জানিয়েছেন, ২০১৫ সালে স্থাপত্যকর থেকে সরে এসে ক্রিকেটার হিসেবে নিজেকে মেলে ধরেন। স্থাপত্যকার হিসেবে ফ্রিলান্সিং কাজ করলেও বিশেষ টাকা পাচ্ছিলেন না বলে চক্রবর্তী জানিয়েছেন। যেকারণে পরিবারের পাশে থাকতেই কেরিয়ার নিয়ে সিদ্ধান্ত বদল করে স্পিনার হিসেবে আত্মপ্রকাশ করেন।

কীভাবে আইপিএলে সুযোগ বরুণের

কীভাবে আইপিএলে সুযোগ বরুণের

তামিলনাড়ু প্রিমিয়ার লিগ বা টিএনপিএলে সাফল্য পাওয়ার পর সেখান থেকে স্পটারদের নজরে এসে বিশ্বের সবচেয়ে ধনী ও জনপ্রিয় টি-২০ লিগ আইপিএলে সুযোগ পান বরুণ চক্রবর্তী।

Puja Special : বন্দুক থেকে গুলিবর্ষণ করে মা কে বিদায় জানালো রায় পরিবার

সাদা চামড়ার নাতাসাকে কেন বিয়ে ? 'ব্ল্যাক লাইভস ম্যাটার' নিয়ে হার্দিককে আক্রমণ ফ্যানের

English summary
Ipl 2020: How kkrs varun chakravarthy Shifted from architecture to Cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X