• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহরুখের সিনেমার অংশ নিয়েই বাদশাকে বিঁধলেন মিমাররা, প্লে অফ না খেলে বিদায় কেকেআরের

  • |

আইপিএল ২০২০ থেকে কেকেআরের বিদায়ের পর সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে নিয়ে মজার মিম ভাইরাল। কোথায়ও ২০১২ সালে শাহরুখ খানকে ওয়াংখেড়ের মাঠে নিরাপত্তাকর্মীর আটকে দেওয়ার মুহূর্তের ছবি পোস্টে ৮ বছর আগের বিতর্কিত ঘটনার স্মৃতি উস্কে দিয়ে, এবারও নিজের শহর মুম্বইয়ের কাছে আটকে গেলেন বাদশা এমনটা লেখা হয়েছে। কোথাও আবার তাঁর সিনেমার বিভিন্ন অংশের সংগ্রহেই নাইট রাইডার্সের বিদায় নিয়ে তৈরি মিম ভাইরাল!

চেন্নাই এক্সপ্রেস সিনেমার দৃশ্য নিয়ে মজার মিম

চেন্নাই এক্সপ্রেস সিনেমার দৃশ্য নিয়ে মজার মিম

নেটদুনিয়ায় নাইটদের বিদায় নিয়ে ভাইরাল মিমের মধ্যে উপরের সারিতে রয়েছে চেন্নাই এক্সপ্রেস সিনেমার এক দৃশ্য। যেখানে স্টেশন থেকে ছুট দেওয়া ট্রেনে উঠে শাহরুখের দীপিকাকে হাত ধরে তোলার দৃশ্যের সঙ্গে মিমের সংযোগ করা হয়েছে। এক একে চেন্নাই,পাঞ্জাব ও রাজস্থান প্লে অফ থেকে বিদায় নেওয়ার পর সবশেষে শাহরুখের দল কেকেআরও ডুবল! মিমে এই বক্তব্যই তুলে ধরা হয়।

সিংঘম সিনেমার দৃশ্য নিয়ে মিম

সিংঘম সিনেমার দৃশ্য নিয়ে মিম

প্লে অফের স্থান নির্ণায়ক লড়াইয়ে সোমবার দিল্লি আরসিবিকে হারিয়ে দেয়। যদিও শ্রেয়সরা ১৭.৫ ওভারের মধ্যে জয়ের গণ্ডি ছুঁতে না পারার কেকেআরের প্লে অফ ভাগ্য সংকটে পরে। মঙ্গলবার এরপর সানরাইজার্সের বিরুদ্ধে মুম্বই মাত্র ১৪৯ রান তুলে ম্যাচ হারে। পুরো ঘটনাকে সিংঘম সিনেমায় প্রকাশ রাজের বিশেষ 'চিটিং কিয়া' ডায়লগের সঙ্গে মিলিয়ে মজার ছলে পরিবশেন করা হয়েছে।

ম্যাককুলামকে নিয়ে সমালোচনা

ম্যাককুলামকে নিয়ে সমালোচনা

সেই সঙ্গে ব্রেন্ডন ম্যাককুলামকে নিয়েও নানা মিম ছড়িয়েছে। যেখানে টুর্নামেন্ট জুড়ে ম্যাককুলামের দিনের পর পর নোট নিয়ে যাওয়ার ঘটনাকে বিদ্রূপ করা হয়েছে।

পাকিস্তান ফ্যানের মুহূর্ত নিয়ে মজা

পাকিস্তান ফ্যানের মুহূর্ত নিয়ে মজা

২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তান ভারতের বিরুদ্ধে ম্যাচ হারলে এক ফ্যান মাঠের বাইরে এসে এক ভিডিওতে 'আও মুঝে মারও' বলে দুঃখ প্রকাশ করেছিলেন। সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছিল। এবার কেকেআরের বিদায়ে সেই ভিডিও মিমারদের সৌজন্যে নতুন করে ভাইরাল।

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

৮ বছর পুরনো বিতর্কিত স্মৃতি উস্কে শাহরুখকে খোঁচা! কেকেআরের আইপিএল বিদায় নিয়ে মিমের ছড়াছড়ি

English summary
Ipl 2020: Hilarious Meme fest on Social Media after SRH Knock out KKR on NRR Count
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X