• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : মুম্বই বনাম বেঙ্গালুরু, মাঠে নিয়মভঙ্গের মাশুল গুনতে হতে পারে হার্দিক ও মরিসকে!

আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে একের অপরের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে বিতর্ক তৈরি করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিস মরিস ও মুম্বই ইন্ডিয়ান্সের হার্দিক পান্ডিয়া। দোষ স্বীকার করলেও দুই ক্রিকেটারের বিরুদ্ধেই কড়া পদক্ষেপ নিতে পারে আইপিএল কমিটি। বিষয়টির ওপর নজর রাখছে বিসিসিআইও।

আইপিএল ২০২০ : মুম্বই বনাম বেঙ্গালুরু, মাঠে নিয়মভঙ্গের মাশুল গুনতে হতে পারে হার্দিক ও মরিসকে!

বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান তুলেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অধিনায়ক বিরাট কোহলি ব্যর্থ হলেও আরসিবি-র তরুণ ওপেনার দেবদত্ত পড়িক্কল ৪৫ বলে ৭৪ রানের অনবদ্য ইনিংস খেলেন। ম্যাচে ১৪ রান দিয়ে ৩ উইকেট নেন মুম্বই ইন্ডিয়ান্সের ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ।

পাঁচ বল বাকি থাকতেই ৫ উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই ইন্ডিয়ান্স। ৪৩ বলে ৭৯ রানের ম্যাচ উইনিং এবং অপরাজিত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ম্যাচ শেষ হওয়ার ঠিক আগে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান হার্দিক পান্ডিয়ার সঙ্গে বাগযুদ্ধে জড়িয়ে পড়েন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফাস্ট বোলার ক্রিস মরিস। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে বিষয়টি হস্তক্ষেপ করতে বাধ্য হয় আইপিএল কমিটি।

মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংসের ১৯তম ওভার বল করছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিস মরিস। একটি ছক্কা হাঁকানোর পর ওভারের পঞ্চম বলে ক্যাচ আউট হয়ে সাজঘরের রাস্তা ধরেন হার্দিক। ঠিক সেই সময় ভারতীয় অল রাউন্ডারকে লক্ষ্য করে কিছু একটা বলেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার। পাল্টা উত্তর দেন হার্দিক পান্ডিয়াও।

এই ঘটনা আইপিএলের অনুশাসন লঙ্ঘন করেছে বলে জানানো হয়েছে। আরসিবি ফাস্ট বোলার ক্রিস মরিস টুর্নামেন্টের কোড অফ কনডাক্টের লেভেল ওয়ানের অন্তর্গত ২.৫ অপরাধ করেছেন বলে জানিয়েছে আইপিএল কমিটি। নিজের কৃতকর্ম মেনে নিয়েছেন প্রোটিয়া ক্রিকেটার। অন্যদিকে হার্দিক পান্ডিয়া আইপিএলের কোড অফ কনডাক্টের লেভেল ওয়ানের অন্তর্গত ২.২০ অপরাধ মেনে নিয়েছেন বলে জানানো হয়েছে।

English summary
IPL 2020 : Hardik Pandya and Chris Morris's verbal exchange will cost them
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X