• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: শারজায় পরিকল্পনাহীন অধিনায়কত্ব, দীনেশের ভুল ধরিয়ে সমালোচনায় গম্ভীর

  • |

আইপিএলের ইতিহাসে তিনি অন্যতম সফল অধিনায়ক। নাইট রাইডার্সকে দুবার আইপিএলে ট্রফি দিয়েছেন। তাঁর আমলে আসা সুনীল নারিন-আন্দ্রে রাসেলরা আজও কেকেআর জার্সিতে প্রতি ম্যাচেই অবদান রাখছেন। নাইটদের সেই সফলতম অধিনায়ক গৌতম গম্ভীর বর্তমান অধিনায়ক দীনেশ কার্তিকের একটি সিদ্ধান্তে না-খুশ।

দীনেশের সিদ্ধান্তের সমালোচনা করলেন গৌতম গম্ভীর

দীনেশের সিদ্ধান্তের সমালোচনা করলেন গৌতম গম্ভীর

শনিবার ২২৯ রান তাড়া করতে নেমে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৮ রানে হেরে বসেছে কেকেআর। দীনেশদের এই হারের পরই বর্তমান অধিনায়কের সিদ্ধান্তের সমালোচনা করলেন গম্ভীর।

গম্ভীর যা জানিয়েছেন

গম্ভীর যা জানিয়েছেন

দিল্লির বিরুদ্ধে ম্যাচের ১৯ তম ওভারে স্পিনারকে দিয়ে বল করিয়েছিলেন দীনেশ কার্তিক। যা একেবারেই সঠিক সিদ্ধান্ত ছিল না বলে প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীর জানিয়েছেন।

কোথায় ম্যাচ হারল কেকেআর

কোথায় ম্যাচ হারল কেকেআর

নাইট রাইডার্সের হারের পর এক প্রতিক্রিয়ায় গম্ভীর বলেন, 'টি-২০ ক্রিকেটে চাপ নিতে হবে, এই ফর্ম্যাট নির্মম! দলের সেরা বোলারও প্রচুর রান খেতে পারে। তবে অধিনায়ককে হিসবে করে বোলার ব্যবহার করতে হবে। দলের সেরা বোলারদের ১৮ তম, ১৯ তম এবং ২০ তম ওভারে বল দিতে হবে। দুর্ভাগ্যবশত শারজার মতো ছোট মাঠে কেকেআর সেই সিদ্ধান্তটা নিতে পারেনি।

কার দিকে ইঙ্গিত গম্ভীরের

কার দিকে ইঙ্গিত গম্ভীরের

প্রসঙ্গত নাম না করে শেষ দুটি ওভার মাভি, রাসেল ও কামিন্সের জন্য ব্যবহার করার ইঙ্গিত দিলেন গম্ভীর। যেখানে নাইট অধিনায়ক দীনেশ কার্তিক ১৯ তম ওভারে বরুণ চক্রবর্তীকে নিয়ে এসেছিলেন। ১৯ তম ওভারে ২০ রান দিয়ে বসেন বরুণ। শেষ পর্যন্ত কেকেআর ১৮ রানে দিল্লির বিরুদ্ধে ম্যাচ হারে।

কেন বরুণকে আনা ভুল সিদ্ধান্ত ছিল,গম্ভীরের ব্যাখ্যা

কেন বরুণকে আনা ভুল সিদ্ধান্ত ছিল,গম্ভীরের ব্যাখ্যা

গম্ভীর তাঁর কথার ব্যাখ্যায় জানিয়েছেন, 'প্রথম কয়েক ওভারে বরুণ চক্রবর্তী ভালো বল করেছিলেন। এমন কী যেকটা ম্যাচে বরুণ সুযোগ পেয়েছেন ভালই করেছেন। কিন্তু একজন তরুণ স্পিনার ১৯ তম ওভারে বল করবেন, এতটা প্রত্যাশা বুমেরাং হয়ে উঠতে পারে। শারজার মতো মাঠে এই সিদ্ধান্তই ভুল হয়েছে।'

আইপিএল ২০২০: চেন্নাই বনাম পাঞ্জাব, টস জিতে প্রথমে ব্যাটিং রাহুলদের, দুই দলের একাদশ জেনে নিন

English summary
IPL 2020: Gautam Gambhir points mistake from KKR captain Dinesh Karthik against DC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X