• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টানা ৩ ম্যাচে শূন্য করেও কীভাবে দুঃসময় কাটিয়েছিলেন, নাইটদের কঠিন সময়ে বার্তা প্রাক্তনীর

  • |

আইপিএল ২০২০তে সময়টা ভালো যাচ্ছে কেকেআর ব্যাটসম্যানদের। কখনও অধিনায়কত্ব ছাড়ার পর দীনশ কার্তিক রানের ছন্দে নেই, কখনও আবার নীতীশ রানা, রাহুল ত্রিপাঠীর মতো ব্যাটসম্যানরা একটি করে ম্যাচে ব্যাটে জ্বলে ওঠার পর ধারাবাহিকভাবে ফ্লপ হচ্ছেন। নাইটদের খারাপ সময় ক্রিকেটারদের উজ্জীবিত করতে, এবার নিজের দুঃস্বপ্নের অভিজ্ঞতা ভাগ করে নিলেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর।

টানা ৩ ম্যাচে শূন্য করেও কীভাবে দুঃসময় কাটিয়েছিলেন, নাইটদের কঠিন সময়ে বার্তা প্রাক্তনীর

কেকেআরের খারাপ সময়ে নিজের ব্যাটিংয়ে উদাহরণ পেশ করেছেন গম্ভীর। কলকাতাকে দুবার আইপিএল চ্যাম্পিয়ন করা গৌতম গম্ভীর ২০১৪ সালে উদাহরণ নিয়েছেন। যেখানে তিনটে ম্যাচে ভারতীয় বাঁ-হাতি শূন্য রান করেছিলেন। এই তিন ম্যাচে পরপর ০ রান করে হাঁকানো আইপিএলে তাঁর সবচেয়ে খারাপ সময় বলে গম্ভীর জানিয়েছেন।

এক্ষেত্রে চলতি মরসুমের মাঝে দীনেশের অধিনায়কত্ব ছাড়ার পর রান না পাওয়া নিয়ে বলতে চান গম্ভীর। যেখানে গম্ভীর জুড়েছেন, '২০১৪ সালে টুর্নামেন্টের শুরুতে আমি পরপর তিনতে ম্যাচে শূন্য রান করি। তখন নেতৃত্বই চাপটাই আমাকে ফর্মে ফিরতে সাহায্য করেছিল।' এরপরই গম্ভীর দীনশ প্রসঙ্গে জুড়েছেন, ' ব্যাটিংয়ে মনোসংযোগ করবে বলে দীনেশ অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াল, পরে দেখা গেল এটাও কাজ করেনি। সুতরাং নেতৃত্বের বাড়তি দায়িত্ব নেওয়া কখনও কখনও ভালো বিষয় হয়ে দাঁড়ায় বলে আমার কাছে মনে হয়েছে।' প্রসঙ্গত চলতি আইপিএলে ১২ ম্যাচ খেলে দীনেশ কার্তিক ১৪৮ রান হাঁকিয়েছেন। গড় রান ১৩। সেই সঙ্গে চলতি মরসুমে দীনেশ কার্তিক এবছর একাধিকবার লেগ স্পিনারের বিরুদ্ধে আউট হয়েছেন।

শেষ চারে থাকতে হলে আজ জিততেই হবে কলকাতাকে

প্লে অফে টিঁকে থাকার লড়াইয়ে টসে হার কেকেআরের, মর্গ্যানদের ব্যাটিংয়ে আমন্ত্রণ ধোনির

English summary
IPL 2020: Former kkr captain Gautam Gambhir recalls his worst phase got 3 ducks in a row
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X