• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : দিল্লির বিরুদ্ধে হতশ্রী পারফরম্যান্সের পর রায়নাকে ফেরত আনার দাবি!

  • |

আইপিএল ২০২০-এর গুরুত্বপূর্ণ ম্যাচে তারুণ্যে ভরপুর দিল্লি ক্যাপিটালসের কাছে ৪৪ রানে পরাজয় স্বীকার করেছে চেন্নাই সুপার কিংস। ব্যর্থ হয়েছেন অধিনায়ক এমএস ধোনি। ব্যর্থ গোটা শিবির। দলের এমন হতশ্রী অবস্থা চোখে দেখতে পারছেন না সিএসকে ফ্যানরা। তাই তো 'চিন্না থালা'-কে হলুদ শিবিরের প্রথম একাদশে ফিরিয়ে আনার দাবি তোলা হয়েছে।

রায়নাকে চায় সিএসকে ফ্যান

রায়নাকে চায় সিএসকে ফ্যান

শুক্রবারের ম্যাচে আগে ব্যাট করে ১৭৫ রান তোলে দিল্লি ক্যাপিটালস। জবাবে ১৩১ রানের বেশি তুলতে পারেনি গ্রেট চেন্নাই সুপার কিংস। ফ্যাফ ডু প্লেসিস ছাড়া সিএসকে-র কোনও ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারদের সামনে ন্যূনতম প্রতিরোধ গড়তেও অক্ষম হন। এই অবস্থায় একমাত্র সুরেশ রায়নাই আইপিএল ২০২০-তে সিএসকে-র মান বাঁচাতে পারেন বলে মনে করেন ফ্যানরা। 'চিন্না থালা'-কে ফিরিয়ে আনার দাবিতে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

ফিরে গিয়েছেন রায়না

ফিরে গিয়েছেন রায়না

আইপিএল ২০২০ খেলতে দুবাইতে পৌঁছেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দুই ক্রিকেটার সহ চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য। সেই আতঙ্কে দুবাই ছেড়ে ভারতের ফিরে এসেছিলেন সুরেশ রায়না। আইপিএল ২০২০ খেলবেন না বলে জানিয়ে দিয়েছিলেন।

পরে মনোভাব বদল

পরে মনোভাব বদল

যদিও পরে নিজের অনড় মনোভাব থেকে কিছুটা হলেও সরেছিলেন সুরেশ রায়না। পরিস্থিতি ঠিক হলে তিনি এবারই চেন্নাই সুপার কিংসের জার্সিতে আইপিএল খেলবেন বলে জানিয়েছিলেন দেশের প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান। দলের সঙ্গে তিনি নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন বললেও জানিয়েছিলেন মিস্টার আইপিএল।

রাজি নয় বিসিসিআই

রাজি নয় বিসিসিআই

সুরেশ রায়নার দুবাই ছাড়ার কারণ নিয়ে সন্দিহানে রয়েছে বিসিসিআই। এ ব্যাপারে স্পষ্ট ধারণা না পাওয়া পর্যন্ত প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে আইপিএল ২০২০ খেলতে দেওয়া যাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির।

English summary
IPL 2020 : Fans demand Suresh Raina's return after CSK's poor start
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X