• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : ধোনিদের সঙ্গে আরবে যেতে পারবেন কি সাক্ষীরা? কী বলছেন সিএসকে সিইও

বিসিসিআই অনুমতি দিলেও করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে ক্রিকেটারদের সঙ্গে পরিবারের সদস্যদের যাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি করেছেন চেন্নাই সুপার কিংস। দলের সাপোর্ট স্টাফদের ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য বলে জানিয়েছেন সিএসকে সিইও কাশি বিশ্বনাথন। ঠিক কী বলেছেন তিনি, তা জেনে নেওয়া যাক।

আরবে নেই সাক্ষীরা

আরবে নেই সাক্ষীরা

করোনা ভাইরাসের আবহে আরবে আইপিএল চলাকালীন সেখানে টুর্নামেন্টের প্রথম পর্যায় চলার সময় ক্রিকেটারদের পরিবারের সদস্যদের থাকতে দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথন। বলেছেন, দলের সাপোর্ট স্টাফদের ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য। অর্থাৎ অন্যান্য বারের মতো এ বছর গ্যালারিতে এমএস ধোনি এবং সুরেশ রায়নাদের হয়ে গলা ফাটাতে দেখা যাবে না স্ত্রী সাক্ষী, প্রিয়াঙ্কাদের।

বিসিসিআই অনুমতি দিয়েছে

বিসিসিআই অনুমতি দিয়েছে

করোনা ভাইরাসের আবহে সুস্থ এবং সুরক্ষিত ভাবে আইপিএল আয়োজন করার লক্ষ্যে ১৬ পাতার স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিওর বা এসওপি প্রকাশ করেছে বিসিসিআই। তাতে ক্রিকেটারদের পরিবারের সদস্যদের আরব যেতে বাধা দেওয়া হয়নি। তবুও তাঁরা কোনও ঝুঁকি নিতে চাইছেন না বলে জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথন।

পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেবে সিএসকে

পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেবে সিএসকে

তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন সিএসকের ক্রিকেটাররা সংযুক্ত আরব আমিরশাহীর পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে ভালো পারফরম্য়ান্স করবেন বলে আশাবাদী দলের সিইও কাশি বিশ্বনাথন। এমএস ধোনিদের উৎসাহিত করতে ক্রিকেটারদের সঙ্গে ফ্যানদের ভার্চুয়াল যোগাযোগ স্থাপন করার চেষ্টায় রয়েছে সিএসকে।

কোথায় থাকবেন ধোনিরা

কোথায় থাকবেন ধোনিরা

সূত্রের খবর, সিএসকের দেশি এবং বিদেশি ক্রিকেটাররা ২১ অগাস্ট চেন্নাই থেকে থেকেই চার্টার্ড বিমানে সদলবলে দুবাই উড়ে যাবেন। বিশ্বের অন্যতম ধনী ওই শহরের সেরা আকর্ষণ বুর্জ খলিফার কাছের এক হোটেলে চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা থাকবেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। বিসিসিআইয়ের নির্দেশিকা মেনে বায়ো সিকিওর পরিবেশেই সুরেশ রায়নাদের রাখা হবে বলে জানানো হয়েছে। হোটেলের পাশে আইসিসি ক্রিকেট অ্যাকাডেমিতে অনুশীলন করবেন এমএস ধোনিরা।

দ্বিশতরান করেও দল থেকে বাদ পড়লেন ইংল্যান্ড ব্যাটসম্যান, জেনে নিন কারণ

English summary
IPL 2020 : Families of CSK cricketers will not travel to UAE
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X