• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : টুর্নামেন্টে ২ হাজার রানের মালিক সিএসকে-র ফ্যাফ , এলিট লিস্টে প্রবেশ

আইপিএলে দুই হাজার রানের মালিক হলেন চেন্নাই সুপার কিংস তথা দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসিস। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে এলিট লিস্টে প্রবেশ করেছেন প্রোটিয়া ব্যাটসম্যান। যে নজির অতীতে গড়ে ফেলছেন রথি-মহারথিরা।

আইপিএল ২০২০ : টুর্নামেন্টে ২ হাজার রানের মালিক সিএসকে-র ফাফ, এলিট লিস্টে প্রবেশ

শুক্রবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস। টসে জিতে প্রতিপক্ষ দলকে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান সিএসকে-র অধিনায়ক এমএস ধোনি। সেই সিদ্ধান্ত ভুল বলে প্রমাণিত হয়। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৭৫ রান তোলে দিল্লি ক্যাপিটালস। দুর্দান্ত ব্যাটিং করেন পৃথ্বী শ (৬৪), শিখর ধাওয়ান (৩৫) এবং ঋষভ পন্থ (৩৭)।

জবাবে ব্যাট করতে নেমে দ্রুত ওপেনার মুরলী বিজয় এবং শেন ওয়াটসনকে হারায় চেন্নাই সুপার কিংস। আগের দুই ম্যাচের মতো এদিনও এমএস ধোনি শিবিরের হয়ে ব্যাট হাতে কিছুটা লড়াই করেন ফ্যাফ ডু প্লেসিস। একই সঙ্গে আইপিএলে দুই হাজার রানও এই ম্যাচেই পূরণ করেন প্রোটিয়া ব্যাটসম্যান।

আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন ফ্যাফ ডু প্লেসিস। পরপর দুই ম্যাচে অর্ধশতরান করেছেন তিনি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ৭২ রান করেছিলেন ফ্যাফ। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫৮ রানের অপরাজিত এবং উইনিং ইনিংস খেলেছিলেন ডু প্লেসিস। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪৩ রানে আউট হন প্রোটিয়া ব্যাটসম্যান। আইপিএলে ৭৪টি ম্যাচ খেলে ২০২৬ রান করেছেন ফ্যাফ ডু প্লেসিস।

English summary
IPL 2020 : Faf du Plessis completes 2 thousands runs in the tournament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X