• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : রোহিত-পোলার্ড-পান্ডিয়ায় মুগ্ধ সচিন থেকে রায়না, মুম্বইময় নেট দুনিয়া

শুরুতে রোহিত ধামাকা এবং শেষে পোলার্ড-পাান্ডিয়া বিস্ফোরণে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে রানের পাহাড়ে চড়েছে মুূম্বই ইন্ডিয়ান্স। তা দেখে মুগ্ধ হয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর, সুরেশ রায়না সহ ক্রিকেট মহল। রোহিত শর্মাকে পাঁচ হাজার আইপিএল রানের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট প্রেমীরা।

আইপিএল ২০২০ : রোহিত-পোলার্ড-পান্ডিয়ায় মুগ্ধ সচিন থেকে রায়না, মুম্বইময় নেট দুনিয়া

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আগে ব্যাট করে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯১ রান তোলে মুম্বই ইন্ডিয়ান্স। ৪৫ বলে ৭০ রানের গতিশীল ইনিংস খেলেন অধিনায়ক রোহিত শর্মা। একই সঙ্গে এই ম্যাচেই আইপিএলে নিজের পাঁচ হাজার রান পূ্র্ণ করেন হিটম্যান। মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিংয়ের শুরুটা ধীরে চলো মেজাজে হলেও শেষ পাঁচ ওভারে রানের ফুলঝুড়ি ফোটে। সৌজন্যে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড এবং ভারতীয় অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া।

জুটিতে ২৩ বলে ৬৭ রান তোলেন পোলার্ড ও পান্ডিয়া। ইনিংসের শেষ পাঁচ ওভার থেকে ৮৯ রান বের করে মুম্বই ইন্ডিয়ান্স। তিনটি চার ও চারটি ছয় সহ ২০ বলে ৪৭ রান করেন পোলার্ড। ১১ বলে ৩০ রান করেন পান্ডিয়া। মারেন তিনটি চার ও দুটি ছয়। তাঁদের অতিমানবিক ব্যাটিংয়ের প্রশংসায় পঞ্চমুথ হয়েছেন খোদ কিংবদন্তি সচিন তেন্ডুলকর। একই সঙ্গে আইপিএলে পাঁচ হাজার রান পূর্ণ করা রোহিত শর্মাকেও শুভেচ্ছা জানিয়েছেন মাস্টার ব্লাস্টার।

আইপিএলের পাঁচ হাজার রানের ক্লাবে প্রবেশ করা রোহিত শর্মাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না। এই ক্লাবে আগে থেকেই বসে রয়েছেন মিস্টার আইপিএল।

রোহিত শর্মা, কাইরন পোলার্ড এবং হার্দিক পান্ডিয়ার ব্যাটিংয়ের প্রশংসা করেছেন ধারাভাষ্যকার হর্ষ ভোগলে থেকে প্রাক্তন ক্রিকেটার আরপি সিং, নমন ওঝা, হেমাঙ্গ বাদানি সহ অন্যান্য ক্রিকেট প্রেমীরা।

English summary
IPL 2020 : Ex-cricketers and netizens reacts on Rohit Sharma, Kieron Pollard and Hardik Pandya's performances
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X