• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : হায়দরাবাদের বিরুদ্ধে কেকেআর অধিনায়ক কার্তিকের শিরে সংক্রান্তি!

  • |

আর কয়েক ঘণ্টার মধ্যেই আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ম্যাচ জিততে মরিয়া শাহরুখ খান শিবির ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্স ছাড়াও নেতা দীনেশ কার্তিকের অধিনায়কত্বের দিকেও তাকিয়ে। অগ্নি পরীক্ষায় পাশ করবেন কি ডিকে, তা জেনে নেওয়া যাক।

কার্তিকের অগ্নিপরীক্ষা

কার্তিকের অগ্নিপরীক্ষা

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আজকের ম্যাচ জিততে যে দীনেশ কার্তিককে আউট অফ দ্য বক্স ভাবতেই হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। দল নির্বাচন থেকে বোলিং পরিবর্তন এবং ব্যাটিং অর্ডার সাজানো, সবক্ষেত্রেই তাঁকে মুন্সিয়ানার পরিচয় দিতে হবে। আজকের ম্যাচে কার্তিকের রণনীতি ফ্লপ করলে, তাঁর নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠে যেতে পারে। কেকেআরের গুরু দায়িত্ব থেকে সরিয়েও দেওয়া হতে পারে ডিকে-কে।

অধিনায়ক কার্তিকের আইপিএল রেকর্ড

অধিনায়ক কার্তিকের আইপিএল রেকর্ড

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে ৩২টি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন দীনেশ কার্তিক। এই সময়ে ১৫টি ম্যাচ জিতেছে শাহরুখ খানের দল। ১৬টিতে হেরেছে। আইপিএলে অধিনায়ক কার্তিকের জয়ের হার ৪৮.৩ শতাংশ।

গত দুই আইপিএলে নেতা কার্তিক

গত দুই আইপিএলে নেতা কার্তিক

দীনেশ কার্তিকের নেতৃত্বে ২০১৯ সালের আইপিএলের প্লে-অফে উঠতে ব্যর্থ হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টে মাত্র ৬টি ম্যাচ জিতেছিল শাহরুখ খানের দল। ২০১৮ সালের আইপিএলের প্লে-অফে উঠলেও চতুর্থ স্থানে থেকে প্রতিযোগিতা শেষ করেছিল।

অপেক্ষায় মর্গ্যান

অপেক্ষায় মর্গ্যান

ইংল্যান্ডকে ৫০ ওভারের বিশ্বকাপ দেওয়া ইয়ন মর্গ্যান এবার কেকেআরের অন্যতম সম্পদ। নেতা দীনেশ কার্তিক প্রভাব বিস্তারে ব্যর্থ হলে, তাঁর পরিবর্তে মর্গ্যানকেই অধিনায়ক করতে পারে ভেঙ্কি মাইসোর শিবির।

English summary
IPL 2020 : Dinesh Karthik's captaincy on radar as KKR face SRH today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X