• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: কেন সচিন-কোহলির থেকে অনেক এগিয়ে ধোনি, জানালেন গাভাসকর

  • |

আইপিএল ২০২০ ঢাকে কাঠির দিনে চেন্নাইকে ম্যাচ জিতে মাঠে ফিরলেন ধোনি। ১৪ মাস পর মাহির মাঠে ফেরার দিন আবেগে ভাসল ক্রিকেট দুনিয়া। ৪৩৭ দিন পর বাইশ গজে প্রত্যাবর্তন করলেন ধোনি। মাঠে ফিরে প্রথম দিন রান না পেলও তাঁর অধিনায়কত্ব ক্রিকেট ফ্যানেদের মন ছুঁয়ে গিয়েছে। ফ্যানেদের পাশাপাশি দেশের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকরও মাহি বন্দনায় মাতলেন।

আইপিএল ২০২০: কেন সচিন-কোহলির থেকে অনেক এগিয়ে ধোনি, জানালেন গাভাসকর

ম্যাচ শুরুর আগে গাভাসকর আইপিএলের টিভি সম্প্রচারকারী চ্যানেলের এক অনুষ্ঠানে বলেন, 'ধোনির জনপ্রিয়তা সচিন থেকে বিরাট সবাইকে ছাপিয়ে গিয়েছে। ক্রিকেট ফ্যানেদের কাছে দিনটা শুধু আইপিএলের মাঠে ফেরার দিন নয়, দিনটা ধোনির মাঠে ফেরার।'

সঙ্গে দেশের প্রাক্তন অধিনায়ক গাভাসকর আরও জুড়ে বলেন, 'সচিন তেন্ডুলকর যেমন মুম্বইয়ে সবচেয়ে বেশি ভালোবাসা পান, বিরাটের ক্ষেত্রে যেমন দিল্লি ও বেঙ্গালুরুর মানুষ ভালোবাসা উজার করে দেয়। ধোনি রাঁচির মতো ছোট শহর থেকে উঠে এসে ভারতবাসীর প্রত্যেকের মন জিতে নিয়েছে। ওর জন্য দেশের সব প্রান্তের মানুষই গলা ফাটায়। ধোনিকে প্রতিটি শহরের মানুষ ভালোবাসে। ওর জন্য আলাদা কোনও শহরের নাম করা যাবে না। আইপিএল শুরুর দিনে টুর্নামেন্টের প্রথম ম্যাচের চেয়েও ৪৩৭ দিন পর ধোনির মাঠে ফেরা নিয়ে উন্মাদনা ও ফ্যানেদের আবেগ অন্য মাত্রা নিয়েছে। সেই কারণেই ধোনির জনপ্রিয়তা সচিন থেকে বিরাটের চেয়ে অনেকে গুণ বেশী।

আইপিএল ২০২০: সিংঘম ধোনির নিউ লুকে বোল্ড আউট সাক্ষী! মাহিকে 'হ্যান্ডসাম' লিখে পোস্ট

English summary
IPl 2020: Dhoni news,Gavaskar feels MSD’s popularity has surpassed Tendulkar and Kohli’s
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X